1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে নানা আয়োজনে বিপি দিবস পালিত - dailynewsbangla
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

দৌলতপুরে নানা আয়োজনে বিপি দিবস পালিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

দৌলতপুরে নানা আয়োজনে বিপি দিবস পালিত

রাফছান, বিশেষ প্রতিনিধিঃ “সুখ লাভের প্রকৃত পন্থা, অপরকে সুখী করা” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে নানা আয়োজনের মধ্যে দিয়ে  কুষ্টিয়ার দৌলতপুরে বিপি দিবস পালিত হয়েছে।

বৃহঃবার সকাল ১০ ঘটিকায় বাংলাদেশ স্কাউটস দৌলতপুর উপজেলার আয়োজনে ড্রাম বাজিয়ে একটি র‌্যালী উপজেলার বিভিন্ন রাস্তায় প্রদক্ষিণ করে। র‌্যালী  শেষে উপজেলা কনফারেন্স রুমে ব্যাডেন পাওয়েলের ১৬৭ তম  জন্ম বার্ষিকীতে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন- উপজেলা নিবাহী অফিসার ও বাংলাদেশ স্কাউট দৌলতপুর উপজেলা সভাপতি ওবায়দুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার(ভুমি) শাহিদুল ইসলাম,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাইদা দিদ্দিকা, উপজেলা স্কাউটস এর সম্পাদক মজিবর রহমান, বকুল হোসেন (সিএলটি) কাব শাখা, শাহরিয়ার জাহান(সিএলটি)কাব শাখা, সুরুজ বাঙ্গালী(সিএলটি) কাব শাখা, মিজানুর রহমান উডব্যাজার,(স্কাউট শাখা,জাহাঙ্গীর হোসেন(উডব্যাজার)কাব শাখা, মাসুদুর রহমান(উডব্যাজার)কাব শাখা, বখতিয়ার রহমান ইউনিট লিডার।

“সুখ লাভের প্রকৃত পন্থা, অপরকে সুখী করা” স্কাউটিং হোক আমাদের প্রত্যাশা,এই প্রতিপাদ্যকে সামনে রেখে স্কাউট আন্দোলনের ভূমিকা, তাৎপর্য ও গুরুত্ব এবং আমাদের আগামী দিনের করণীয় বিষয়গুলো নিয়ে উপস্থিত অতিথিরা বক্তব্য প্রদান করেন এবং কেক কেটে বিপি‘র ১৬৭ তম জন্ম বার্ষিকী পালন করা হয়।

এ সময় দৌলতপুর উপজেলার বিভিন্ন সরকারি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়,মাধ্যমিক স্কুল এবং কলেজের কাব স্কাউট, স্কাউট, রোভার গার্লস ইন রোভারের সদস্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ