1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় পায়ে পাদুকাপরে শহীদ মিনারে ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা জানালেন শিক্ষক ও শিক্ষর্থীরা - dailynewsbangla
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ উপজেলা নির্বাচন বর্জন কার্যক্রম বেগবান করার লক্ষ্যে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত মানবিক ও সমাজ সেবায় ইশরাত জাহান কুইনের প্রধান লক্ষ্য মহাদেবপুরে বোরো ধান,চাল ও গম সংগ্রহের উদ্বোধন  ১৯৩ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা দশমিনায় এক দিনের প্রশিক্ষণ কর্মশালা

দশমিনায় পায়ে পাদুকাপরে শহীদ মিনারে ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা জানালেন শিক্ষক ও শিক্ষর্থীরা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

দশমিনায় পায়ে পাদুকাপরে শহীদ মিনারে ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা জানালেন শিক্ষক ও শিক্ষর্থীরা

মো.বেল্লাল হোসেন, দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি। পটুয়াখালী দশমিনা উপজেলায় মাহন একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে দশমিনা এক মাধ্যমিক বিদ্যালয়ের শহীদ মিনারে ফুলের তোরা দিয়ে শ্রদ্ধা জানানোর সময় পাদুকা পায়ে বিদ্যালয়ের এক শিক্ষক ও শিক্ষার্থীদের অবতারণ।
ঐ শিক্ষক উপজেলা আরোজবেগী এসএ মাধ্যমিক বিদ্যালয়ের গনিত বিষয়ের শিক্ষক মোঃ মাইনুল ইসলাম রুমি।
জানা যায় মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন করার লক্ষে উপজেলার আরোজবেগী এসএ মাধ্যমিক বিদ্যালয় ভিন্ন ভাবে উদ্যোগ গ্রহন করে। সেই প্রস্তুতি অনুসারে ২১ তারিখ সাকলে বিদ্যালয়ের শিক্ষার্থীরা শহীদ মিনারে ৫২’ র ভাষা আন্দোলনে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে। সেই ধারাবাহিকতায় ওই বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ মাইনুল ইসলাম রুমি বিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থীদের নিয়ে পাদুকা পায়ে শহীদ মিনারে ফুলের তোরা নিয়ে শ্রদ্ধা নিবেদন করে ফটোসেশান করেন। স্যারের সাথে থাকা একজন ওই বিদ্যালয়ের শিক্ষার্থী গাজী নিবিড় তাহার এফবিতে আপলোড দেয় পাদুকা পায়ে শহীদ মিনারে ফুলের তোরা নিয়ে শ্রদ্ধা নিবদের ছবি ।  উক্ত ছবি এফবিতে আপলোড দেয়ার সাথে সথে ভাইরাল পক্ষে বিপক্ষে সমালোচনার ঝড়।
এ বিষয়ে বৃহস্পতিবার  (২২ ফেব্রুয়ারি) সকালে  এসএ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ মাইনুল ইসলাম রুমি কে জানতে চাইলে তিনি এ বিষয়ে কেন কথা বলতে রাজি হননি এবং কতৃপক্ষের সাথে কথা বলার জন্য বলেন।
এসএ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাওসার আলম বলেন, পদুকা পায়ে সহকারি শিক্ষক শহীদ মিনারে ফুলের নিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন এ বিষয়ে আমার জানা নেই।  নিউজ করে কি হবে। নিউজ করে কোন লাভনেই।
উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ সেলিম মিয়া জানান, আমি এফবিতে দেখেছি। একজন শিক্ষক এমন কাজ করতে পারে না। তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহন করেন।
উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আবুল হোসেন মাতুব্বর জানান,  তিনি একজন সামজিক সচেতন এবং সহকারি শিক্ষক তার কাছ থেকে এমনটি আশা করিনা। তিনি যে কাজটি করেছেন তা নিন্দনীয়।
জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ মজিবুর রহমান কে তাহার ব্যক্তিগত মোবাইল নাম্বারে একাধিক বার ফোন করলে রিসিভ করেননি।
জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি এবং মানবসম্পদ উন্নয়ন) মরিয়ম বেগম  জানান, আমি বিষয়টি দেখিনি। আমাকে ছবি পাঠান তার পর দেখে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ