1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় ইয়াবা ব্যবসায়ী আটক - dailynewsbangla
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ উপজেলা নির্বাচন বর্জন কার্যক্রম বেগবান করার লক্ষ্যে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত মানবিক ও সমাজ সেবায় ইশরাত জাহান কুইনের প্রধান লক্ষ্য মহাদেবপুরে বোরো ধান,চাল ও গম সংগ্রহের উদ্বোধন  ১৯৩ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা দশমিনায় এক দিনের প্রশিক্ষণ কর্মশালা

দশমিনায় ইয়াবা ব্যবসায়ী আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৪ মার্চ, ২০২৪

দশমিনায় ইয়াবা ব্যবসায়ী আটক

মো.বেল্লাল হোসেন, দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলায় রবিবার সন্ধ্যায় এক ইয়াবা ব্যবসায়ীকে ৫০ পিচ ইয়াবা সহ আটক করেছে দশমিনা থানা পুলিশ।
আটককৃত হলেন উপজেলার বহরমপুর ইউনিয়নের জাকির খান এর ছেলে মো.রাসেল খান(২৪)।
থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদকবিরোধী  অভিযান পরিচালনা করে রবিবার সন্ধ্যা ৭ টায় উপজেলার বহরমপুর  ইউনিয়নের কপ্লুরকাটি থেকে বগুড়া মধ্যবর্তি রাস্তায় থেকে উপপুলিশ পরিদর্শক (এসআই) আবিদ গোলদার, সহকারি উপপুলিশ পরিদর্শক (এএসআই) মো.জসিম সহ সঙ্গীয় ফোর্স  ৫০ পিচ ইয়াবা সহ মো.রাসেল খান কে  আটক করা হয়। পরে থানায় নিয়ে আসা হয়।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নরুল ইসলাম মজুমদার বলেন আসামী দীর্ঘদিন এলাকায় ইয়াবার ব্যবসা করে আসছিলো। আজ রবিবার অভিযান পরিচালনা করে ৫০ পিচ ইয়াবা সহ আটক করা হয়। মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন। আগামীকাল সোমবার আাদালতে প্রেরন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ