1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় ইয়াবা ব্যবসায়ী আটক - dailynewsbangla
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

দশমিনায় ইয়াবা ব্যবসায়ী আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৪ মার্চ, ২০২৪

দশমিনায় ইয়াবা ব্যবসায়ী আটক

মো.বেল্লাল হোসেন, দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলায় রবিবার সন্ধ্যায় এক ইয়াবা ব্যবসায়ীকে ৫০ পিচ ইয়াবা সহ আটক করেছে দশমিনা থানা পুলিশ।
আটককৃত হলেন উপজেলার বহরমপুর ইউনিয়নের জাকির খান এর ছেলে মো.রাসেল খান(২৪)।
থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদকবিরোধী  অভিযান পরিচালনা করে রবিবার সন্ধ্যা ৭ টায় উপজেলার বহরমপুর  ইউনিয়নের কপ্লুরকাটি থেকে বগুড়া মধ্যবর্তি রাস্তায় থেকে উপপুলিশ পরিদর্শক (এসআই) আবিদ গোলদার, সহকারি উপপুলিশ পরিদর্শক (এএসআই) মো.জসিম সহ সঙ্গীয় ফোর্স  ৫০ পিচ ইয়াবা সহ মো.রাসেল খান কে  আটক করা হয়। পরে থানায় নিয়ে আসা হয়।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নরুল ইসলাম মজুমদার বলেন আসামী দীর্ঘদিন এলাকায় ইয়াবার ব্যবসা করে আসছিলো। আজ রবিবার অভিযান পরিচালনা করে ৫০ পিচ ইয়াবা সহ আটক করা হয়। মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন। আগামীকাল সোমবার আাদালতে প্রেরন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ