1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ক্যানসারে আক্রান্ত হতদরিদ্র কৃষক আবুল কালাম বাঁচতে চায় - dailynewsbangla
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
শিরোনাম:
নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩

ক্যানসারে আক্রান্ত হতদরিদ্র কৃষক আবুল কালাম বাঁচতে চায়

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

ক্যানসারে আক্রান্ত হতদরিদ্র কৃষক আবুল কালাম বাঁচতে চায়

মোহাম্মদ আককাস আলী : ক্যানসারে আক্রান্ত হতদরিদ্র কৃষক আবুল কালাম(৫০) বাঁচতে চায়। আবুল কালাম নওগাঁর বদলগাছী উপজেলার মথুরাপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের বাসিন্দা। তার পরিবারে ৪ জন সদস্যের এক মাত্র উপার্জনকারী ছিলেন আবুল কালাম। তার চিকিৎসা চালাতে পরিবারটি এখন নিঃস্ব হয়ে গেছে। বন্ধু হয়ে গেছে উপার্জনের চাকা।  ৫ মাস আগেও স্বাভাবিক ভাবে জীবন যাপন করতেন তিনি। হঠাৎ করে কাশি রোগ হলে বক্ষ বাধি হাসপাতালে চিকিৎসা নিতে শুরু করেন। চিকিৎসায় রোগ ভালো না হলে শরীরের বিভিন্ন রকম টেস্ট করতে থাকে এক সময় ধরা পড়ে ক্যানসার রোগ। রেফার্ড করে ক্যানসার হাসপাতালে।সেখানে ভর্তির পর টাকার অভাবে চিকিৎসা করতে না পেরে বাড়ীতে নিয়ে আসে।
তার পরিবার সু চিকিৎসার জন্য সমাজের বিত্তবান,দানশীল ও সরকারি অনুদানের জন্য আকুল আবেদন জানান। হতদরিদ্র আবুল কালাম জানান, বক্ষ বাধির চিকিৎসা নিতে যেয়ে জানতে পারি ফুসফুসে ক্যানসার হয়েছে। চিকিৎসা করাতে গিয়ে এখন নিঃস্ব।
টাকার অভাবে এখনো ক্যানসার রোগের কেমো থেরাপি বা বড় ধরণের কোন চিকিৎসা নিতে পারছেন না। স্থানীয় জনপ্রতিনিধি ইউপি সদস্য আনিছুর ফারুক বলেন, ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সাহায্য সহযোগিতার আশ্বাস দেন। সেই সঙ্গে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান করেন এই জনপ্রতিনিধি।
যদি কোন সহৃদয় ব্যাক্তি সহযোগিতা করতে চান তাহলে এই মোবাইল নম্বরে যোগাযোগ করবেন।
নগদ ০১৭৩৮৫৬১৩৯৯।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ