1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শামসুদ্দিন মাহমুদা ট্রাস্ট এর উদ্যোগে যাকাতের ছাগল বিতরণ - dailynewsbangla
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:১২ অপরাহ্ন

শামসুদ্দিন মাহমুদা ট্রাস্ট এর উদ্যোগে যাকাতের ছাগল বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪

শামসুদ্দিন মাহমুদা ট্রাস্ট এর উদ্যোগে যাকাতের ছাগল বিতরণ

হেলাল মজুমদার কুষ্টিয়াঃ আজ রবিবার ০৭-০৪-২০২৪ তারিখ সকাল ১০:৩০ টার সময় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার জি.কে. রোডস্থ ‘হ্যাপিনূক’ প্রাঙ্গণে যাকাতের ছাগল বিতরণ অনুষ্ঠিত হয়।

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার জি. কে. রোডের বাসিন্দা, সদা হাস্যজ্জ্বল, পরোপকারী, সমাজসেবক, গরীবের চিকিৎসক খ্যাত মরহুম আলহাজ্ব ডাঃ শামসুদ্দিন আহমেদ ও মাহমুদা বেগম দম্পতির প্রতি গভীর ভালোবাসা ও শ্রদ্ধাবোধ এবং দেশপ্রেম ও মানবসেবায় উদ্বুদ্ধ হয়ে তাঁদের স্নেহধন্য সন্তানদের উদ্যোগে ২০২৩ সালে জনকল্যাণে “শামসুদ্দিন মাহমুদা ট্রাস্ট” প্রতিষ্ঠিত হয়েছে। এই ট্রাস্ট একটি সম্পূর্ণ অরাজনৈতিক, অলাভজনক ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠান।

এই শামসুদ্দিন মাহমুদা ট্রাস্ট এর পক্ষ থেকে আজ সকালে  অসহায় গরিব  মানুষদের মাঝে  যাকাতের ছাগল বিতরণ করা হয়েছে। এ সময় ট্রাস্টের সদস্য সচিব জানান ইনশাআল্লাহ শামসুদ্দিন মাহমুদা ট্রাস্ট এর উদ্যোগে স্বাবলম্বী কর্মসূচীর আওতায় ঈদের আগেই সুবিধাবঞ্চিত মানুষদের আরো সহযোগিতা করা হবে। তিনি আরো বলেন, টাকা দিলে ১ সপ্তাহে ফুরিয়ে ফেলবে।তাই একটি ছাগল কিনে দিলাম এর থেকে বংশবৃদ্ধি করলে একটি সংসারের সচ্ছলতা আসবে।পরোপকারে নিজেদেরও কল্যাণ সাধিত হয়। “অবশ্যই দান-সদকা মানুষের হায়াত বৃদ্ধি করে। অপমৃত্যু থেকে বাঁচায় এবং অহমিকা দূর করে।” এ সময় উপস্থিত ছিলেন, শামসুদ্দিন মাহমুদা ট্রাস্টের সদস্য সচিব ওয়াহিদ আহমেদ উজ্জ্বল, জাহেদ আহমেদ ট্রাস্টি, শাহেদ আহমেদ গামা ট্রাস্টি, ভেড়ামারা উপসহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান, মোঃ ফয়জুল্লাহ কাউছার, গোলাম মোস্তফা রুবেল বিশিষ্ট ব্যবসায়িক সমাজসেবক , শাহিনুর রহমান  কুটির শিল্প বিষয়ক সম্পাদক বাংলাদেশ কৃষকলীগ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ