1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
যুবলীগ সভাপতি টোকেন চৌধুরীর ঈদ শুভেচ্ছা বার্তা - dailynewsbangla
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অপহরনের ৭দিন পর অটো চালকের লাশ উদ্ধার দৌলতপুরে বৈদ্যুতিক শর্ট-সার্কিটের আগুনে গো-খামার ভস্মীভূত, ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি বগুড়ায় ৮টি ধারালো অস্ত্রসহ ২ জন গ্রেফতার  নওগাঁয় ফেন্সিডিল মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড  রাণীনগরে হিট স্ট্রোকে কৃষি শ্রমিকের মৃত্যু বোয়ালমারীতে দুই ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা আসামি গ্রেপ্তার মৃত্যু পথযাত্রী বাবাকে দেখতে চাওয়ায় পাষণ্ড স্বামীর হাতে লাশ হলো স্ত্রী!  জাতীয় শিক্ষা সপ্তাহে প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান মাতৃস্বাস্থ্য ভাউচার স্কীমের আওয়াতায় এক দিনের ওরিয়েন্টেশন  রাজশাহীতে বিদ্যুৎ কন্ট্রোলবক্সে আগুন ধরে বন্ধ হয়েছে আদালত কার্যক্রম

যুবলীগ সভাপতি টোকেন চৌধুরীর ঈদ শুভেচ্ছা বার্তা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪

যুবলীগ সভাপতি টোকেন চৌধুরীর ঈদ শুভেচ্ছা বার্তা

নিজস্ব প্রতিবেদকঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে দৌলতপুর উপজেলার সর্বস্তরের সাধারণ মানুষ ও রাজনৈতিক অঙ্গনের সকল নেতাকর্মী ও দেশ-বিদেশে অবস্থানরত সকল প্রবাসী বাঙালিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দৌলতপুর উপজেলা আওয়ামী যুবলীগের বিপ্লবি সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বরত্ন শেখ হাসিনা দেশের প্রতিটি দূর্যোগ মুহূর্তে দেশকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন তা পৃথিবীতে এক নজীরবিহীন দৃষ্টান্ত। তার অক্লান্ত পরিশ্রম ও মানবতায় দেশের প্রতিটি ঘরে ঘরে ঈদ হোক আনন্দ মূখর।

তিনি উপজেলাবাসীর উদ্দ্যেশ্যে বলেন, বিশ্ব রাজনীতি অস্থিরতার মাঝে জননেত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এ বছর খানিকটা হলেও স্বাস্তিতে আছে মানুষ। সে কারনে সবাই বন্ধু-বান্ধব ও পরিবার-পরিজন নিয়ে খুব সুন্দরভাবে ঈদ উদযাপন করবেন বলে প্রত্যাশা করছি।

তিনি আরও বলেন, রহমত, মাগফেরাত ও নাজাতের মাস পবিত্র রমজান মাস। দীর্ঘ সিয়াম সাধনা শেষে আসে খুশির ঈদ। পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আসে খুশির বার্তা। এ খুশী ধনী, দরিদ্র নির্বিশেষে সকলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ।

সেই সাথে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানান তিনি। সেই সাথে দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহর রহমত কামনা করেন।

কেননা ঈদ সাম্য, মৈত্রী ও মানবতার বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সমাজে শান্তি, সম্প্রীতি ও সৌহার্দ্য ফুটিয়ে তুলতে এই উৎসব চিরায়ত ভূমিকা রেখে আসছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সুখী, সমৃদ্ধ, অসাম্প্রদায়িক ও সন্ত্রাস-জঙ্গীবাদ মুক্ত জাতি গঠনে সর্বক্ষেত্রে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষার প্রতিফলন ঘটাতে সকলের প্রতি আহবান জানান বুলবুল আহমেদ টোকেন চৌধুরী ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ