1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু - dailynewsbangla
বুধবার, ০১ মে ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অপহরনের ৭দিন পর অটো চালকের লাশ উদ্ধার দৌলতপুরে বৈদ্যুতিক শর্ট-সার্কিটের আগুনে গো-খামার ভস্মীভূত, ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি বগুড়ায় ৮টি ধারালো অস্ত্রসহ ২ জন গ্রেফতার  নওগাঁয় ফেন্সিডিল মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড  রাণীনগরে হিট স্ট্রোকে কৃষি শ্রমিকের মৃত্যু বোয়ালমারীতে দুই ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা আসামি গ্রেপ্তার মৃত্যু পথযাত্রী বাবাকে দেখতে চাওয়ায় পাষণ্ড স্বামীর হাতে লাশ হলো স্ত্রী!  জাতীয় শিক্ষা সপ্তাহে প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান মাতৃস্বাস্থ্য ভাউচার স্কীমের আওয়াতায় এক দিনের ওরিয়েন্টেশন  রাজশাহীতে বিদ্যুৎ কন্ট্রোলবক্সে আগুন ধরে বন্ধ হয়েছে আদালত কার্যক্রম

কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ায় গড়াই নদী গোসল করতে নেমে পানিতে ডুবে শাহেদ আলী (৮) এবং তার ফুফাত বোন তানজিদা আফরিন শেফার (১৩) মৃত্যু হয়েছে।

১৭ এপ্রিল, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে কুমারখালী উপজেলার জয়নাবাদ গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

মৃত শাহেদ আলী জয়নাবাদ গ্রামের আলমগীর হোসেনের ছেলে এবং তানজিদা আফরিন শেফা কুমারখালী উপজেলার শেরকান্দী গ্রামের মো. শামীমের মেয়ে। তারা পরস্পর মামাত ফুফাতো ভাইবোন।

মৃত শাহেদ আলীর পিতা আলমগীর হোসেন জানান, ঈদের পরদিন তার বোন এবং বোনের মেয়ে শেফা তাদের বাড়িতে বেড়াতে আসে। আজ দুপুরে তার ছেলে শাহেদের সাথে শেফা বাড়ির পাশের গড়াই নদীতে গোসল করতে নামে। তারা দুজন পানিতে নামার পরে প্রথমে শাহেদ আলী পানিতে তলিয়ে যায়। এসময় শেফা তাকে খোঁজার চেষ্টা করলে সেও পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা গিয়ে পানির তল বা নীচ থেকে দুজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎস দুজনকেই মৃত ঘোষণা করেন।

কুমারখালী থানার ওসি আকিবুল ইসলাম আকিব জানান, গড়াই নদীতে গোসল করতে গিয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত কুষ্টিয়া মডেল থানার এসআই মোস্তাফিজুর রহমান বলেন, পানিতে ডুবে মৃত শাহেদ এবং শেফার পিতার কোন অভিযোগ না থাকায় দু’জনের মহদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় এলাকায়ে শোকের ছায়া নেমে এসেছে।

অপর দিকে আজ বুধবার সকালে কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী এলাকার নজরুল ইসলামের ৩ বছরের শিশু আলিফ খেলা করার সময় বাড়ির পাশে পুকুরে ডুবে মৃত্যু হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ