1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নওগাঁয় সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে হেলমেট নাই তো তেল নাই পুলিশের কড়াকড়ি নির্দেশ পাম্পগুলোতে কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা

নওগাঁয় সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ মে, ২০২৪

নওগাঁয় সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

মোহাম্মদ আককাস আলী : নওগাঁর নিয়ামতপুরে গাছের গুড়ি বোঝাই ট্রাকের(কাঁকড়া) ধাক্কায় মোটরসাইকেল আরোহী আব্দুল সাত্তার(৬০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটর সাইকেল চালক নজরুল ইসলাম(৫৫) গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। ঘটনাটি ঘটেছে সোমবার রাত আটটার দিকে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের লতিফপুর নামক স্হানে। নিহত আব্দুল সাত্তার বাহাদুরপুর ইউনিয়নের নাকইল পূর্ব পাড়া গ্রামের মৃত শকাতুল্লা মন্ডলের ছেলে। আহত নজরুল ইসলাম একই ইউনিয়নের পালসা গ্রামের মৃত তাহার আলীর ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন ওসি মাইদুল ইসলাম।
স্হানীয় ও থানা সূত্রে জানা গেছে, সড়ক দূর্ঘটনায় নিহত আব্দুল সাত্তার ও নজরুল ইসলাম সম্পর্কে একে অপরের বিয়াই হয়। সোমবার বিকেলে জরুরি কাজে খড়িবাড়ি বাজারে যান। কাজ শেষ করে সন্ধ্যার পর মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে লতিফপুর নামক স্হানে গাছের গুড়ি বোঝাই ট্রাক তাদের ধাক্কা দেয়। আব্দুল লতিফ মোটরসাইকেলের পেছনে থেকে গিয়ে ট্রাকের চাকার পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নজরুল ইসলাম গুরুতর আহত হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। ওসি মাইদুল ইসলাম আরও জানান, এ ঘটনাই গাছের গুড়ি বোঝাই ট্রাক আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। ট্রাকের চালকের(অজ্ঞাত) নামে একটি মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ