1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বগুড়া আদমদীঘিতে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

বগুড়া আদমদীঘিতে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৯ মে, ২০২৪

বগুড়া আদমদীঘিতে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা

  বগুড়া  প্রতিনিধি :  আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কেন্দ্র আয়োজিত জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে প্রবীনদের পুষ্টি নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল রোববার (১৯মে) দুপুরে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের সভাকক্ষে এই আলোচনায় সভাপতিত্ব করেন, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা: ফজলে রাব্বি। ডা: আব্দুল হালিমের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, ডা: মোসলেম উদ্দীন হায়দার রাসেল, ডা: শুভজিত কুন্ডু, অবসরপ্রাপ্ত কর্মচারি আবুল হাসেম, আদমদীঘি প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাফিজার রহমান সম্পাদক বেনজীর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, আবির উদ্দিন প্রমুখ। এর আগে মা ও শিশুর খাদ্য এবং কৈশোরকালিন পুষ্টি নিয়ে আলোকপাত শেষে শিশুদের কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ