1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মসজিদের মধ্যে সহকারি শিক্ষককে কুপিয়ে আহত - dailynewsbangla
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন

মসজিদের মধ্যে সহকারি শিক্ষককে কুপিয়ে আহত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মে, ২০২৪

মসজিদের মধ্যে সহকারি শিক্ষককে কুপিয়ে আহত

দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলায় শুক্রবার জুমারনামাজ শুরুর পূর্বে এক সহকারি শিক্ষককে মসজিদের মধ্যে কুপিয়ে আহতের ঘটনা ঘটে।
আহত শিক্ষক উপজেলার বেতাগিসানকিপুর ইউনিয়নের ০৯ নং ওয়ার্ডে চরমাছুয়াখালী গ্রামের ৮৮ নং চরমাছুয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ ফোরকান মিয়া।
স্থানীয় সূত্রে জান যায়, শুক্রবার চরমাছুয়াখালী গ্রামের চরমাছুয়াখালী মসজিদে খোদবা শুরুর পূর্বে মৃত.হাতেম আলীর ছেলে মোঃ মোহসিন মসজিদের কমিটি নিয়ে আলোচনা শুরু করেন। ওই সহকারি শিক্ষক বলেন মসজিদের কমিটি নিয়ে নামাজ শেষে আলোচনা করা যাবে নামজের সময় চলে যাচ্ছে। এ নিয়ে দুইজনের মধ্যে কথা কাঁটাকাঁটি হয় এক পর্যায়ে মোঃ মহসিন মসজিদ থেকে দৌড়ে মসজিদের বাড়ান্দায় ব্যাগের মধ্যে থাকা দ্যা দিয়ে সহকারি শিক্ষককে কোপাতে আসে। ওই শিক্ষক আতœরক্ষার জন্য নিজেকে রক্ষা করলে তাহার ডান হাতের ২ টি আঙ্গুল কেটে রক্তাক্ত জখম হয় এবং মাথার ডান পাশে একটি কোপ পরে তাহাতে তিনি আজ্ঞান হয়ে পরেলে মসজিদের মুসল্লিরা ওই শিক্ষককে দশমিনা হাসপাতালে নিয়ে আসেন। বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ রাহুল বিন হালিম এর চিকিৎসানাধীন আছেন।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নুরুল ইসলাম মজুমদার জানান ঘটনার বিষয় শুনে হাসপাতালে উপপুলিশ পরিদর্শক (এসআই) মনিরুজ্জামানকে পাঠানো হয়েছে। আভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ