1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে দৌলতপুর চ্যাম্পিয়ন - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে দৌলতপুর চ্যাম্পিয়ন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ জুন, ২০২৪

জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে দৌলতপুর চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিনিধিঃ  জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা। মিরপুর উপজেলাকে ২-১ গোলে হারিয়ে দৌলতপুর উপজেলা চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে।

শুক্রবার বিকেল ৪টায় কুষ্টিয়া মোহিনী মিলস মাঠে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় দৌলতপুর উপজেলা মিরপুর উপজেলাকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন শিরোপা জিতে নেয়। খেলা শেষে কুষ্টিয়া জেলা প্রশাসক মো. এহতেশাম রেজা চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন। চ্যাম্পিয়ন ট্রফি হাতে পেয়ে আনন্দ জোয়ারে ভাসে দৌলতপুরের সমর্থক ও ফুটবল প্রেমীরা।

দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লহর নেতৃত্বে উপজেলা প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তা ও দৌলতপুরের খেলা প্রিয় দর্শকরা মঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন। পরে চ্যাম্পিয়ন ট্রফি হাতে নিয়ে তারাও আনন্দ উল্লাসে মেতে উঠেন।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ