1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে আব্দুর রাজ্জাক মেধাবৃত্তি প্রদান - dailynewsbangla
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

দৌলতপুরে আব্দুর রাজ্জাক মেধাবৃত্তি প্রদান

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

দৌলতপুরে আব্দুর রাজ্জাক মেধাবৃত্তি প্রদান

দৌলতপুর প্রতিনিধিঃ  কুষ্টিয়ার দৌলতপুরে আব্দুর রাজ্জাক মেধাবৃত্তি প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) সকাল ১০টায় দৌলতপুর উপজেলা পরিষদ মিলনায়তনে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে এ মেধাবৃত্তি প্রদান করা হয়।

দৌলতপুর আব্দুর রাজ্জাক মেধাবৃত্তি পরিচালনা কমিটির সভাপতি সরকার আমিরুল ইসলামের সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লাহ। উপস্থিত ছিলেন, আব্দুর রাজ্জাক মেধাবৃত্তির প্রধান পৃষ্ঠপোষক ও আরমা গ্রুপের  চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথি ছিলেন দৌলতপুর মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শফিউল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রখেন, দৌলতপুর আব্দুর রাজ্জাক মেধাবৃত্তি পরিচালনা কমিটির সভাপতি সরকার আমিরুল ইসলাম। বৃত্তিপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, তারাগুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর শিক্ষার্থী রায়তা আফসিন। বক্তব্য রাখেন, দৌলতখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মজিবর রহমান, বিডিএস মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইয়াকুব আলী ও দৌলতপুর প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম।

আলোচনা শেষে আব্দুর রাজ্জাক মেধাবৃত্তির প্রধান পৃষ্ঠপোষক ও আরমা গ্রুপের  চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক ৫ম শ্রেণী থেকে নবম শ্রেণী পর্যন্ত বৃত্তিপ্রাপ্ত ৬৩জন মেধাবী শিক্ষার্থীর হাতে বৃত্তির অর্থ ও সনদ তুলে দেন। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও বৃত্তিপ্রাপ্তির ক্ষেত্রে তারাগুনিয়া মাধ্যমিক বিদ্যালয় ও তারাগুনিয়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় শ্রেষ্ঠত্ব অর্জন করায় শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন আব্দুর রাজ্জাক মেধাবৃত্তির প্রধান পৃষ্ঠপোষক ও আরমা গ্রুপের  চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক।
অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থী, তাদের অভিভাবক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ