1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারীতে ২৯ বছর পর একটি শিক্ষা প্রতিষ্ঠানে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে  - dailynewsbangla
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় অসুস্থ অবস্থায়  ভুবন চিল উদ্ধার  দৌলতপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু ডাক্তারের ভুল চিকিৎসায় পঙ্গু হতে চলেছে সিজারের রোগী শিল্পী  মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন  যুবদল ও ছাত্রদলের কমিটি গঠনে তারেক রহমানের দিকে তাকিয়ে সবাই বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়য়  জামায়াতের নেতাকর্মীদের সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত বগুড়ায় এক যুবককে মরিচ চুরির সন্দেহে খুঁটির সাথে বেঁধে নির্যাতন  বগুড়ায় জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী   “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত নওগাঁর মান্দায় বিয়ের দাওয়াত খেতে যাওয়ার পথে ট্রাক্টরের ধাক্কায় দাদা নিহত ও নাতি গুরুতর আহত

বোয়ালমারীতে ২৯ বছর পর একটি শিক্ষা প্রতিষ্ঠানে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৮ জুলাই, ২০২৪

বোয়ালমারীতে ২৯ বছর পর একটি শিক্ষা প্রতিষ্ঠানে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে 

 বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ২৯ বছর পর একটি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। বিদ্যালয়টি প্রতিষ্ঠিত হয় ১৯৯০ সালে। গত ২৯ বছর ধরে ম্যানেজিং কমিটি গঠন করা হয়েছে নির্বাচন ছাড়াই। এবছর নির্বাচন অনুষ্ঠিত হওয়াকে কেন্দ্র করে এলাকায় আনন্দ উল্লাস ছড়িয়ে পড়েছে।
 জানা যায়, উপজেলার তামার হাজী জয়নুদ্দিন মিনা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ছিল গত রবিবার । সোমবার (৮ জুলাই) মনোনয়নপত্র যাচাই বাছাই অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে শিল্পপতি শরীফ সাজ্জাদ হোসেন (জুয়েল) এবং এমদাদ মিনা দুটি গ্রুপের মোট ১৪ জন মনোনয়নপত্র জমা দেন। ভোট গ্রহণ আগামী ২৩ জুলাই অনুষ্ঠিত হবে।
আউটযুগ গ্রামের মোহাম্মদ সিরাজুল ইসলাম বলেন, দীর্ঘ ২৯ বছরে স্কুলের ম্যানেজিং কমিটি নির্বাচন ছাড়াই গঠন করা হয়ে আসছে। এ বছর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনের খবরে এলাকায় ও অভিভাবকদের মধ্যে ব্যাপক আনন্দ লক্ষ্য করা গেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ