1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শার্শায় গোড়পাড়া থেকে ৩০ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক - dailynewsbangla
বুধবার, ০৭ জুন ২০২৩, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম:
ঐতিহাসিক ছয় দফা দিবসে জননেতা তারেক শামস্ খান হিমুর বিশেষ বার্তা ঐতিহাসিক ছয় দফা দিবসে নাগরপুর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বার্তা বোয়ালমারীতে রাজমিস্ত্রী হত্যার মূল পরিকল্পনাকারী ছাত্রলীগের বহিস্কৃত সহসভাপতি, ৫ আসামি গ্রেপ্তার নাগরপুরে নবগঠিত টাঙ্গাইল জেলা যুবলীগ কমিটিকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়ে আনন্দ র‍্যালি সাদা মনের মানুষ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাবিবুর রহমানের বিদায়ী সংবর্ধনা দশমিনায় তিন ডায়াগনষ্টিক সেন্টারকে জরিমানা দৌলতপুরে দৈনিক যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বোয়ালমারীতে প্রধানমন্ত্রীর উপহার চতুর্থ ধাপে ঘর পেলো ২৭ জন নাগরপুরে ক্লান্ত পথচারীদের মাঝে পানি বিতরন করলেন সাংবাদিক ডা.এম.এ.মান্নান রাজশাহী-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে ট্রাক সিএনজি মুখোমুখি সংঘষে নিহত  ৪,আহত ২

শার্শায় গোড়পাড়া থেকে ৩০ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১১ নভেম্বর, ২০২০

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার গোড়পাড়ায় ৩০ কেজি গাঁজা সহ ১ যুবক আটক। যশোরের শার্শা উপজেলার গোড়পাড়ায় ৩০ কেজি গাঁজা সহ মুস্তাফিজুর রহমান (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী আটক করেছে গোড়পাড়া ফাঁড়ি পুলিশ। (১০ নভেম্বর) রাতে স্থানীয় শুকুর আলীর বাড়ীর সামনের পাকারাস্তার উপর থেকে তাকে আটক করা হয়। আটক মুস্তাফির রহমান ওই গ্রামের মৃত্যু ইজ্জত আলীর ছেলে।

গোড়পাড়া পুলিশ ফাঁড়ীর ইনচার্জ মোহাম্মদ এজাজুর রহমান (এজাজ) জানান, গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ৩০ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী মুস্তাফিরকে আটক করা হয়েছে। যার আনুমানিক মূল্য বারো লক্ষ টাকার (১২,০০,০০০) টাকা।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম বলেন- সার্কেল এসপি জুয়েল ইমরান সারের নির্দেশে শার্শায় যে মাদক ও চোরাচালান মুক্ত অভিযান অব্যাহত রয়েছে তারই ধারাবাহিকতায় আজ এই অভিযান। গাঁজা সহ আটক মুস্তাফির রহমানের বিরুদ্ধে মামলা দ্বায়ের করে জেল হাজতে প্রেরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ