1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বেনাপোল সীমান্তে থেকে ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী আটক - dailynewsbangla
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে এজেন্ট ব্যাংকে গ্রাহকের টাকা আত্মসাৎ করে ব্যাংক কর্মকর্তা উধাও  নৌপুলিশের নিজ অর্থায়নে জেলেদের মাঝে শুকনা খাবার বিতরণ  হিংসুটে নেতা,কবি,সাহিত্যিক,সাংবাদিক হয়ে দেশ ও জাতির জন্য ভালো কিছু দিতে পারে না রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম রাজশাহীতে ছোট ভাইয়ের বউকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ভাসুর কারাগারে গোদাগাড়ীর রফিকুল হত্যা মামলার রহস্য উদঘাটন হলেও ধরা হয়নি আসামী সাত মাসেও সন্ধান মিলছে না প্রধানমন্ত্রীর অনুদানের চেক বদলগাছীর অন্ধ সাত্তারের হাতে বগুড়ায় সচেতনামূলক ” নো হেলমেট ”  নো ফুয়েল  কার্যক্রম শুরু ভেড়ামারায় ট্রেনের দাবিতে  মানববন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত

বেনাপোল সীমান্তে থেকে ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

ইকরামুল ইসলাম, বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল সীমান্ত থেকে পৃথক অভিযানে ১৪৬৪ বোতাল ফেনসিডিল সহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। রবিবার (১৫ নভেম্বর) বেলা ১২টার সময় বেনাপোল সীমান্তের সাদীপুর গ্রাম ও শিকড়ি এলাকা থেকে এ ফেনসিডিলের চালান দুইটি আটক করা হয়।

আটককৃতরা হলো, বেনাপোল পোর্ট থানার সাদীপুর গ্রামের কাশেমের ছেলে মিজান (২৯), একই এলাকার আফছার গাজীর ছেলে জাহিদুল ইসলাম (২০), বড় আঁচড়া গ্রামের মৃতঃ সিরাজ খালাসীর ছেলে আলী মোহন ও শিকড়ি গ্রামের মৃতঃ নুর ইসলামের ছেলে মিজানুর রহমান (৩৫)। ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল সেলিম রেজা জানান, মাদক পাচারের গোপন সংবাদে, বেনাপোল সীমান্তের সাদীপুর গ্রামের গলাচিপা পোস্ট এলাকায় অভিযান চালিয়ে বিজিবি সদস্যরা ১৩৯৪ বোতল ফেনসিডিল সহ মিজান, মোহন ও জাহিদুরকে আটক করা হয়।

অপরদিকে, শিকড়ি সীমান্তের মাঠের মধ্যে থেকে অভিযান চালিয়ে ৭০ বোতল ফেনসিডিল সহ মিজানুরকে আটক করা হয়। আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাদেরকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ