1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাণীশংকৈলে আইন-শৃঙ্খলা কমিটির সভা - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

রাণীশংকৈলে আইন-শৃঙ্খলা কমিটির সভা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

মাহাবুব আলম: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ১৬ নভেম্বর সোমবার আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। উপজেলা হলরুমে ইউএনও মৌসুমী আফরিদার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম , ওসি তদন্ত আব্দুল লতিফ শেখ , প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম , বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান ও মহিলা লীগ সম্পাদিকা ফরিদা ইয়াসমিন।

এছাড়া সভায় বিভিন্ন কর্মকর্তা রাজনৈতিক নেতা বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন । সভায় ওসি তদন্ত চলমান মাসের উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেন । এ বিষয়ে তিনি সকলের সহযোগিতা কামনা করেন ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ