1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মিরপুরে মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১০ জনের অর্থদণ্ড - dailynewsbangla
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম:
সকল ষড়যন্ত্রকারীদের জবাব দিবে দেশের জনগণ– বগুড়ায় পররাষ্ট্রমন্ত্রী বগুড়ায় এনআরবিসি ব্যাংকের চুরির ঘটনায় গ্রেপ্তার-২ বগুড়ায় নদী থেকে  বালু উত্তোলন করার সময় ভ্রাম্যমান আদালতের অভিযান  দৌলতপুরে শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক বগুড়ায় ধর্ষণের ঘটনা ধামা চাপা দিতে কিশোরকে হত্যা  অভাবকে হার মানিয়ে মেয়েকে ডাক্তার ছেলেকে ইঞ্জিনিয়ার করলেন দরিদ্র রবি পাহান  বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে  চারজন নিহত দশমিনায় কৃষি ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কারবিতরণ  দশমিনায় আরসিসি গার্ডার ব্রিজ ও সংযোগ সড়কের উদ্ধোধন  বগুড়ায় পুকুর থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার 

মিরপুরে মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১০ জনের অর্থদণ্ড

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
আজ শনিবার উপজেলার মিরপুর নতুন বাসষ্ট্যান্ড এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে মাস্কবিহীন চলাফেরা করার অপরাধে দন্ডবিধির ১৮৬০ এর ২৬৯ ধারায় ১০ জনের বিরুদ্ধে মামলা দিয়ে দুই হাজার নয়শ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

মিরপুর: কুষ্টিয়ার মিরপুরে স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্ক বিহীন চলাফেরা করায় ১০ জনকে জরিমানা করা হয়েছে। আজ শনিবার উপজেলার মিরপুর নতুন বাসষ্ট্যান্ড এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে মাস্কবিহীন চলাফেরা করার অপরাধে দন্ডবিধির ১৮৬০ এর ২৬৯ ধারায় ১০ জনের বিরুদ্ধে মামলা দিয়ে দুই হাজার নয়শ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস। এ সময়ে মিরপুর থানার এসআই আশরাফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। ভ্রাম্যমাণ আদালতের বিচারক লিংকন বিশ্বাস জানান, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সকলকে স্বাস্থ্য সচেতন হতে হবে। এখনও প্রতিটি মানুষ মারাত্মক স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছে। বর্তমান পরিস্থিতি বিবেচনায় মাস্ক ব্যবহার না করা একটি মারাত্মক অপরাধ ও গোটা মানব সমাজের জন্য হুমকী স্বরুপ। বিধায় আমাদের সবারই উচিত সামাজিক দূরুত্ব বজায় ও স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি করা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ