1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মিরপুরে মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১০ জনের অর্থদণ্ড - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

মিরপুরে মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১০ জনের অর্থদণ্ড

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
আজ শনিবার উপজেলার মিরপুর নতুন বাসষ্ট্যান্ড এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে মাস্কবিহীন চলাফেরা করার অপরাধে দন্ডবিধির ১৮৬০ এর ২৬৯ ধারায় ১০ জনের বিরুদ্ধে মামলা দিয়ে দুই হাজার নয়শ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

মিরপুর: কুষ্টিয়ার মিরপুরে স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্ক বিহীন চলাফেরা করায় ১০ জনকে জরিমানা করা হয়েছে। আজ শনিবার উপজেলার মিরপুর নতুন বাসষ্ট্যান্ড এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে মাস্কবিহীন চলাফেরা করার অপরাধে দন্ডবিধির ১৮৬০ এর ২৬৯ ধারায় ১০ জনের বিরুদ্ধে মামলা দিয়ে দুই হাজার নয়শ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস। এ সময়ে মিরপুর থানার এসআই আশরাফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। ভ্রাম্যমাণ আদালতের বিচারক লিংকন বিশ্বাস জানান, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সকলকে স্বাস্থ্য সচেতন হতে হবে। এখনও প্রতিটি মানুষ মারাত্মক স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছে। বর্তমান পরিস্থিতি বিবেচনায় মাস্ক ব্যবহার না করা একটি মারাত্মক অপরাধ ও গোটা মানব সমাজের জন্য হুমকী স্বরুপ। বিধায় আমাদের সবারই উচিত সামাজিক দূরুত্ব বজায় ও স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি করা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ