1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১০:৫০ অপরাহ্ন
শিরোনাম:
সাবেক এমপি, বস্রপ্রতিমন্ত্রী আ,খ,ম জাহাঙ্গীর হাসাইনের মৃত্যুতে স্মরন সভা ও দোয়া মুনাজাত ময়মনসিংহে সাংবাদিক সংগঠনের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন। রাজশাহীতে জেলা প্রশাসক ও মডেল প্রেসক্লাবের যৌথ উদ্যোগে কম্বল বিতরণ কুষ্টিয়ায় র‌্যাব এর অভিযানে ইয়াবা ট্যাবলেট সহ আটক-২ নীলফামারীতে আসছে ৬০ হাজার ডোজ করোনা ভ্যাকসিন, সকল প্রস্তুতি সম্পন্ন কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাব এর মাক্স বিতরণ কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসিতে শীতবস্ত্র বিতরণ করেন ডিসি মোঃ আসলাম হোসেন রাজশাহীকে নিরাপত্তার চাদরে ঢেকে পুলিশিং সেবা নিশ্চত করা হবেঃ পুলিশ কমিশনার কেন্দ্রীয় কমিটির নতুন সদস্য নাজমুল হাসানকে শার্শা যুবলীগের ফুলেল শুভেচছা সৈয়দপুরে জন্ম ও মৃত্যু সনদ পেতে চরম হয়রানির শিকার নাগরিকরা

রাণীশংকৈল কাতিহার হাটে অতিরিক্ত টোল আদায়

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

মাহাবুব আলম রাণীশংকৈল,( ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কাতিহার পশুর হাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ উঠেছে। ২৮ নভেম্বর শনিবার দুপুরে সরেজমিনে গিয়ে এসব তথ্য পাওয়া গেছে।

হাটে গরু প্রতি ২২০ টাকা ও ছাগল প্রতি ৯০ টাকা টোল নেওয়ার সরকারি নিয়ম থাকলেও হাট ইজারাদার তা উপেক্ষা না করেও নিজ ক্ষমতার দাপটে গরু প্রতি ৩৫০ টাকা ও ছাগল প্রতি ১৫০ টাকা নিচ্ছে । হাটে আসা দুু জন ব্যাক্তি লোহাগাড়া গ্রামের রফিকুল ও বগুড়া জেলার আঃ মজিদ নামে দু _জন ক্রেতা অভিযোগ করে বলেন, সরকারি নিয়ম ভঙ্গকরে হাট কমিটির লোকজন এভাবে আমাদের কাছে বেশি টাকা নেওয়ায় আমরা ক্ষতিগ্রস্থ হচ্ছি। প্রশাসনকে এটা দেখা উচিত।

গরুর রশিদ লেখক ফতেপুর গ্রামের মুনির ইসলামকে টোল হিসাবে বেশি টাকা নেয়ার কথা বললে তিনি বলেন,এ হাটের ইজারাদার গোলাম আজমের নির্দেশে ৩৫০ টাকা করে নিচ্ছি। এ বিষয়ে ক্যামেরার সামনে আরো অনেকেই বলেন কোনভাবেই সরকারি নিয়ম পালন করছেন না হাট ইজারাদারসহ সংশ্লিষ্টরা। এ ব্যাপারে হাট ইজারাদার গোলাম আজমের সাথে মুঠোফোনে কথা বললে তিনি অতিরিক্ত টোলের টাকা আদায়ের বিষয়টিতে আমি জানিনা এবং কৌশলে এড়িয়ে যান।

এ বিষয়ে জেলা প্রশাসকের সঙ্গে মুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন , এ ব্যপারে আমরা অবগত নই কিন্তু হাটে অতিরিক্ত টোল আদায় করলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!