1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ত্রিশাল হেল্পলাইন এর উদ্যোগে মাস্ক ক্যাম্পেইন ও বিতরণ অনুষ্ঠিত - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

ত্রিশাল হেল্পলাইন এর উদ্যোগে মাস্ক ক্যাম্পেইন ও বিতরণ অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

এনামুল হক,ময়মনসিংহ: আজ রবিবার (৬ই ডিসেম্বর) সকাল ১১ ঘটিকায় করোনা ভাইরাস (কোভিড-১৯) এর ২য় পর্যায়ের সংক্রমণ প্রতিরোধের জন্য সামাজিক সচেতনতার অংশ হিসেবে ত্রিশাল হেল্পলাইন এর উদ্যোগে মাস্ক ক্যাম্পেইন ও বিতরণ অনুষ্টিত হয় । ত্রিশাল হেল্পলাইনের মাস্ক বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ¦ আব্দুল মতিন সরকার, চেয়ারম্যান ত্রিশাল উপজেলা পরিষদ।

মাস্ক ক্যাম্পেইন উদ্বোধন করেন এবিএম আনিছুজ্জামানান, মেয়র ত্রিশাল পৌরসভা,ময়মনসিংহ। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোস্তাফিজুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার,ত্রিশাল, ময়মনসিংহ। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন জনাব তরিকুল ইসলাম, সহকারি কমিশনার(ভূমি),ত্রিশাল,ময়মনসিংহ। অনুষ্ঠানটি আয়োজন করে ত্রিশাল হেল্পলাইন সবার আগে,সবার পাশে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ