1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে হানাদার মুক্ত দিবস পালিত - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

দৌলতপুরে হানাদার মুক্ত দিবস পালিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

৮ ডিসেম্বর কুষ্টিয়ার দৌলতপুর হানাদারমুক্ত দিবস।১৯৭১ সালের এই দিনে হানাদার মুক্ত হয় দৌলতপুর উপজেলা। দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ থেকে র্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও নির্বাহী অফিসার শারমিন আক্তার।

এ সময় বক্তারা রাখেন-উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ আজগর আলী, বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী,বীর মুক্তি যোদ্ধা কাওসার আলী,বীর মুক্তি যোদ্ধা আব্দুল সাত্তার বীর মুক্তিযোদ্ধা নাজমুল হুদা, এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ হয়রত আলী, বীর মুক্তিযোদ্ধা জান মোহাম্মদ সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত মুক্তিযোদ্ধাগন। পরে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ