1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাণীশংকৈলে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

রাণীশংকৈলে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

মাহাবুব আলম রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে উপজেলা হলরুমে ১০ নভেম্বর বৃহস্পতিবার সকালে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে । এ উপলক্ষে উপজেলা পরিষদ হলরুমে নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না । বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম।

এছাড়াও সভায় আরো উপস্থিত ছিলেন, ওসি তদন্ত আব্দুল লতিফ শেখ , বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান ও মহিলা আঃ” লীগ সম্পাদিকা ফরিদা ইয়াসমিন প্রমুখ । বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিকেরা উপস্থিত ছিলেন । সভায় ওসি তদন্ত আব্দুল লতিফ শেখ চলমান মাসের উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেন এবং তিনি সকলের সহযোগিতা কামনা করেন ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ