1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১০:০৫ অপরাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে গাঁজা সহ ০২ জন গ্রেফতার বঙ্গবন্ধুর জন্মশতবার্ষীকীতে দশমিনা ঘর পাচ্ছে ৫০ গৃহহীন পরিবার শার্শায় অভিনব কায়দায় নবজাতক শিশু চুরি দৌলতপুরে ১১ টি ইটভাটায় মোট ৬৯ লাখ টাকা জরিমানা আদায় কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ইয়াবা সহ গ্রেফতার ০১ শার্শায় অবৈধ ক্লিনিক মালিকে ১লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত কুষ্টিয়ার এড. বায়েজীদ আক্কাসের মৃত্যুতে, মাহবুবউল আলম হানিফ এমপির শোক বার্তা রাজশাহীর কেশরহাট পৌরসভায় বিদ্রোহী প্রার্থীর একাত্বতা ঘোষনাঃ বিপুল ভোটে জয় পাবে মেয়র শহিদ জিয়াউর রহামানের ৮৫তম জন্মদিন উপলক্ষে ছাত্রদের শীত বস্র বিতরন ভারতে সাত সকালে বাঘ মামার দর্শন

সৈয়দপুরে ভেজাল বিরোধী অভিযানে ৪০ হাজার টাকা জরিমানা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে ভেজাল বিরোধী অভিযানে অননুমোদিত ও মেয়াদ উত্তীর্ণ খাদ্যপন্য বিক্রির দায়ে ৩টি প্রতিষ্ঠানে ৪০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। সোমবার (২১ ডিসেম্বর) বেলা ১২ টায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নীলফামারী জেলা কার্যালয় এবং উপজেলা প্রশাসন যৌথভাবে এই অভিযান পরিচালনা করে। এদিকে অভিযানের খবরে ভেজাল ও মেয়াদোত্তীর্ণ খাদ্যদ্রব্য রয়েছে এমন অনেক দোকান মালিকরা দোকান বন্ধ করে সটকে পড়ে।

অভিযানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নীলফামারী জেলার সহকারী পরিচালক বোরহান উদ্দীন শহরের শহীদ ডা: জহুরুল হক রোডে (বিচালীপট্টি) অবস্থিত মেসার্স এরশাদ স্টোরে ১৫ হাজার এবং উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রমিজ আলম একই রোডে অবস্থিত মসোর্স রেজওয়ান স্টোরে ১০ হাজার ও জাহিদ স্টোরে ১৫ হাজার টাকা জরিমানা করেন।

এছাড়া স্টোরগুলো থেকে অননুমোদিত ও মেয়াদ উত্তীর্ণ বিস্কুট, সন্দেশ, তেল, জুস, চিপস, সরিষা তেল ,শনপাপড়ি, আচারসহ বিভিন্ন খাদ্যপন্য জব্দ করা হয়। পরে শহরের বাইপাস সড়ক সংলগ্ন মিস্ত্রিপাড়া সেপটিক ট্যাংক এলাকায় জব্দকৃত খাদ্যদ্রব্য পুড়িয়ে ধ্বংস করা হয়। অভিযানে কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মুন্না বিশ্বাসের নেতৃত্বে রংপুর র‌্যাব -১৩ সিপিসি-২ নীলফামারীর র‌্যাব সদস্যরা সার্বিক সহযোগিতা করে। এ সময় পৌর স্যানিটারী পরিদর্শক আলতাফ হোসেনও উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!