1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সৈয়দপুরে ভেজাল বিরোধী অভিযানে ৪০ হাজার টাকা জরিমানা - dailynewsbangla
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কুখ্যাত নারী প্রতারকসহ আটক-৩ রাজশাহীর গোদাগাড়িতে পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিত মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা

সৈয়দপুরে ভেজাল বিরোধী অভিযানে ৪০ হাজার টাকা জরিমানা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে ভেজাল বিরোধী অভিযানে অননুমোদিত ও মেয়াদ উত্তীর্ণ খাদ্যপন্য বিক্রির দায়ে ৩টি প্রতিষ্ঠানে ৪০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। সোমবার (২১ ডিসেম্বর) বেলা ১২ টায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নীলফামারী জেলা কার্যালয় এবং উপজেলা প্রশাসন যৌথভাবে এই অভিযান পরিচালনা করে। এদিকে অভিযানের খবরে ভেজাল ও মেয়াদোত্তীর্ণ খাদ্যদ্রব্য রয়েছে এমন অনেক দোকান মালিকরা দোকান বন্ধ করে সটকে পড়ে।

অভিযানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নীলফামারী জেলার সহকারী পরিচালক বোরহান উদ্দীন শহরের শহীদ ডা: জহুরুল হক রোডে (বিচালীপট্টি) অবস্থিত মেসার্স এরশাদ স্টোরে ১৫ হাজার এবং উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রমিজ আলম একই রোডে অবস্থিত মসোর্স রেজওয়ান স্টোরে ১০ হাজার ও জাহিদ স্টোরে ১৫ হাজার টাকা জরিমানা করেন।

এছাড়া স্টোরগুলো থেকে অননুমোদিত ও মেয়াদ উত্তীর্ণ বিস্কুট, সন্দেশ, তেল, জুস, চিপস, সরিষা তেল ,শনপাপড়ি, আচারসহ বিভিন্ন খাদ্যপন্য জব্দ করা হয়। পরে শহরের বাইপাস সড়ক সংলগ্ন মিস্ত্রিপাড়া সেপটিক ট্যাংক এলাকায় জব্দকৃত খাদ্যদ্রব্য পুড়িয়ে ধ্বংস করা হয়। অভিযানে কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মুন্না বিশ্বাসের নেতৃত্বে রংপুর র‌্যাব -১৩ সিপিসি-২ নীলফামারীর র‌্যাব সদস্যরা সার্বিক সহযোগিতা করে। এ সময় পৌর স্যানিটারী পরিদর্শক আলতাফ হোসেনও উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ