1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ব্রাহ্মণবাড়িয়া প্রবাসীর উদ্যোগে ৫০ হুইল চেয়ার বিতরণ - dailynewsbangla
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
সকল ষড়যন্ত্রকারীদের জবাব দিবে দেশের জনগণ– বগুড়ায় পররাষ্ট্রমন্ত্রী বগুড়ায় এনআরবিসি ব্যাংকের চুরির ঘটনায় গ্রেপ্তার-২ বগুড়ায় নদী থেকে  বালু উত্তোলন করার সময় ভ্রাম্যমান আদালতের অভিযান  দৌলতপুরে শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক বগুড়ায় ধর্ষণের ঘটনা ধামা চাপা দিতে কিশোরকে হত্যা  অভাবকে হার মানিয়ে মেয়েকে ডাক্তার ছেলেকে ইঞ্জিনিয়ার করলেন দরিদ্র রবি পাহান  বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে  চারজন নিহত দশমিনায় কৃষি ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কারবিতরণ  দশমিনায় আরসিসি গার্ডার ব্রিজ ও সংযোগ সড়কের উদ্ধোধন  বগুড়ায় পুকুর থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার 

ব্রাহ্মণবাড়িয়া প্রবাসীর উদ্যোগে ৫০ হুইল চেয়ার বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

মোঃ আশিকুর রহমান রনি,ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: মহান বিজয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় অর্ধশত শারীরিক প্রতিবন্ধীকে হুইলচেয়ার দেয়া হয়েছে। সদর উপজেলার বুধল ইউনিয়নের চান্দিয়ারা গ্রামের বাসিন্দা ও ইতালি প্রবাসী সুমন আহমেদের ব্যক্তিগত অর্থায়নে হুইলচেয়ারগুলো দেয়া হয়। আজ শুক্রবার এ উপলক্ষে চান্দিয়ারা গ্রামের দেওয়ানবাড়ি প্রাঙ্গণে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বুধল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হক।

শফিকুল ইসলাম সেলুর সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহসভাপতি পীযুষ কান্তি আচায,সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন,হাফেজ জুনায়েদ আহমেদ,হাফেজ এমদাদউল্লাহ,পাভেল মিয়া ও দুলাল মিয়া। ইতালি প্রবাসী সুমনের নিজ উদ্যেগে হতদরিদ্রদে মাঝেও খাদ্য সহায়তা প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ