1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
র‌্যাব-১২ কর্তৃক বগুড়ায় দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান - dailynewsbangla
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৬:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত বোয়ালমারীতে সরকারী রাস্তার কাছ কর্তন ও ফসলি জমির মাটি কাটার অভিযোগ  রাজশাহীর বাগমারায় আওয়ামীলীগ নেতার ছত্রছায়ায় শিবির সভাপতি স্বাস্থ্যসম্মত খাদ্য সরবরাহ নিশ্চিত করতে জনউদ্যোগ সংগঠনের সংবাদ সম্মেলন বীর মুক্তিযোদ্ধা ডাঃ ইমদাদুল হক আর নেই জাতীয় নির্বাচনকে সামনে রেখে ঐক্যের ডাক দিলেন টোকেন চৌধুরী পবায় অবৈধ পুকুর খননের সময় আটক ১ , মেশিন জব্দ  বোয়ালমারীতে ১০২টি প্রাথমিক বিদ্যালয়ের ৪৭ জন প্রধান শিক্ষকেরর পদ শূন্য জীবনতরী সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে শিক্ষাবৃত্তি ও শীতবস্ত্র প্রদান বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত শেষ, বিশ্ব মুসলিমের জন্য দোয়া

র‌্যাব-১২ কর্তৃক বগুড়ায় দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী ও ‘‘র‌্যাব সেবা সপ্তাহ’’ উপলক্ষে বগুড়া জেলার সদর থানাধীন কলোণীস্থ, বগুড়া মূক-বধির বিদ্যালয়ে দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়তা প্রদান করেছেন র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প। র‌্যাব সন্ত্রাসী, মাদক, জঙ্গী দমনের পাশাপাশি অসহায়, দুঃস্থ, আর্তমানবতার সেবায় অগ্রণী ভূমিকা রাখছে। র‌্যাব-১২, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বিভিন্ন সময়ে অসহায় দুঃস্থ’ মানুষদের পাশে দাঁড়িয়ে আসছে।

আজ সোমবার বিকাল ০৪.০০ ঘটিকায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী ও ‘‘র‌্যাব সেবা সপ্তাহ’’ উদযাপনের অংশ হিসেবে বগুড়া জেলার সদর থানাধীন কলোণীস্থ, বগুড়া মূক-বধির বিদ্যালয়ে দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়তা প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন র‌্যাব-১২, সিরাজগঞ্জ অধিনায়ক জনাব মোঃ রফিকুল হাসান গণি, অতিরিক্ত ডিআইজি, সহ-অধিনায়ক জনাব মেজর মোঃ মশিউর রহমান, অত্র ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার জনাব স্বজল কুমার সরকার, সিনিঃ এএসপি, মূক-বধির স্কুলের প্রধান শিক্ষক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ