1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় এমপি’র সাথে আইনজীবীদের মতবিনিময় সভা - dailynewsbangla
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন

দশমিনায় এমপি’র সাথে আইনজীবীদের মতবিনিময় সভা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
দশমিনায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের আইনজীবী ও শিক্ষানবিশদের সাথে মতবিনিময় করেছেন স্হানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা এমপি।

মো.বেল্লাল হোসেন দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের আইনজীবী ও শিক্ষানবিশদের সাথে মতবিনিময় করেছেন স্হানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা এমপি। রবিবার বেলা ১১টায় আইনজীবী সমিতি মিলনায়তনে সমিতির সভাপতি এ্যাডঃ সিকদার গোলাম মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ্যাডঃ মনির হোসাইন এর পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য এসএম শাহজাদা এমপি, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আশিকুর রহমান, উপজেলা প্রোকৌশলী,মো.মকবুল হোসেন, উপজেলা আওয়ালীগীগের সাধারন সম্পাদক এ্যাডঃ ইকবাল মাহামুদ লিটন, এ্যাডঃ খোরর্শেদ আলম, এ্যাড.ইকবাল হোসেন।

সভায় আইনজীবীরা তাদের বক্তব্যে বলেন, আমরা দীর্ঘদিন যাবৎ জড়াজীর্ন ভবনে বিচারিক কার্যক্রম পরিচালনা করে আসছি যা বিপদজনক । আমাদের এখানে দেওয়ানী আদালত হলে ভালো হয় পটুখায়াখালী গিয়ে দেওয়ানী মোকদ্দমা পরিচালোনা করতে অনেক ভোগান্তির স্বীকার হতে হয় তেমনি অর্থনৈতিক ক্ষতি সাধিত হয়। বক্তারা আরো বলেন,বর্শার সময় হাটুপর্যন্ত পানি হয়,সৃস্টি হয় জ্বলাব্ধতার আদালতের এজলাশে যেতে হয় জ্বলাবদ্ধতা পেরিয়ে।

সংসদ সদস্য আইনজীবীদের কথা শুনে আদালতের জরাজীর্ণ ভবন পরিদর্শন করেন বলেন, আদালত ভবনের বিষয়ে সংকট থেকে নিরসনের জন্য সংশ্লিষ্ট দপ্তরে তিনি আলাপ করবেন বলে আস্বস্ত করেন। দশমিনা আইনজীবী সমিতির অবকাঠামো নির্মাণকাজের জন্য ২লক্ষ টাকা এবং জ্বালাবদ্ধতা নিরসনের জন্য মাঠ ভারাট করে দিবেন শিগ্রই। তিনি আরো বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার তাই এ উন্নয়ন থেমে থাকার নয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ