1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সাংবাদিক হত্যার প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র বিক্ষোভে সমাবেশ - dailynewsbangla
রবিবার, ১২ মে ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সনাক্ত হলো গোদাগাড়ীতে হিরোইন মামলার ভয় দেখিয়ে টাকা হাতানো চক্র বগুড়ায় প্রতিবন্ধী ব্যক্তিদের অধিকার ও সুরক্ষা বিষয়ে কর্মশালা অনুষ্ঠান  পত্নীতলায় নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা দিলেন মুক্তিযোদ্ধা সংসদ  মান্দায় বজ্রপাতে ধানকাটা শ্রমিকের মৃত্যু উপজেলা পরিষদ নির্বাচন ৪র্থ ধাপ: ফরিদপুরে শেষ ধাপে মনোনয়নপত্র জমা দিলেন ৪১জন প্রার্থী টাঙ্গাইলে ধান ক্ষেতের ড্রেন থেকে ১ নারীর মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার বাঘায় উপজেলা নির্বাচনে ৯ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল  রবীন্দ্রনাথ বাঙালিকে আলোর পথ দেখিয়েছেন — পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার  গ্রামীণ  সরকারি সম্পদ রক্ষণাবেক্ষণ কাজের শুভ উদ্বোধন

সাংবাদিক হত্যার প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র বিক্ষোভে সমাবেশ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
ছবি: কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র বিক্ষোভে সমাবেশে বক্তব্য দেন নির্বাহী সদস্য আফরোজা আক্তার ডিউ।
ছবি: কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র বিক্ষোভে সমাবেশে বক্তব্য দেন নির্বাহী সদস্য আফরোজা আক্তার ডিউ।

সাংবাদিক হত্যার প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র বিক্ষোভে সমাবেশ।


কুষ্টিয়া: নোয়াখালীতে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি বিক্ষোভ সমাবেশ করেছেন। আজ সোমবার দুপুর ১২টা থেকে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র চত্বরে ঘণ্টাব্যাপী এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এসময় বক্তব্য দেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি হাজী রাশেদুল ইসলাম বিপ্লব, সহ-সভাপতি জামিল হাসান খান খোকন, সাধারণ সম্পাদক সোহেল রানা, কোষাধ্যক্ষ মিলন উল্লাহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদ হাসান ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আখতারুজ্জামান মৃধা পলাশ, নির্বাহী সদস্য আফরোজা আক্তার ডিউ, চাদ আলী, এইচ,এম, বেলাল হোসেন, ওয়ালিদুজ্জামান শুভ, সহ বিভিন্ন ইলেক্ট্রিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তাদের দাবী অবিলম্বে সাংবাদিক নির্যাতন ও হত্যাকান্ডের বিচারে বিশেষ ট্রাইব্যুনাল গঠন করতে হবে।

গত শুক্রবার বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশির হাট পূর্ব বাজারে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের সংবাদ সংগ্রহের সময় গুলিবিদ্ধ হন সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির। গতকাল শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সাংবাদিক মুজাক্কির উপজেলার চরফকিরা ইউনিয়নের নোয়াব আলী মাস্টারের ছেলে। তিনি নোয়াখালী সরকারি কলেজ থেকে সম্প্রতি রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার্স শেষ করেন। মুজাক্কির দৈনিক বাংলাদেশ সমাচার ও অনলাইন পোর্টাল বার্তা বাজারের প্রতিনিধি ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ