1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪১ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত সাপাহার থানার ওসি আব্দুল হাইকে বদলীজনিত কারনে বিদায় সংবর্ধনা প্রদান প্রবল বৃষ্টির মধ্যেও বসে নেই ভোলা নৌবাহিনী কন্টিনজেন্টের কমান্ড লেফটেন্যান্ট কমান্ডার নাজিউর সৈয়দপুরে আহলে সুন্নাত ওয়াল জামা’আতের মানববন্ধন দশমিনায় মুদি ও রকমারি দোকানে বিক্রি হচ্ছে গ্যাস ও পেট্রোল। রাণীশংকৈলে শিরোমনি ক্লিনিকে ৬  মাসের ব্যবধানে কেড়ে নিল ৩ শিশুর প্রাণ শার্শার বাগআঁচড়ায় বাজার কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত  দৌলতদিয়া ঘাট দালাল ও চাঁদাবাজ মুক্ত করতে হার্ডলাইনে উপজেলা আওয়ামীলীগ ৷ মাহবুব-উল আলম হানিফ এমপির সাথে নবগঠিত কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ সাপাহারে ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপক মহড়া অনুষ্ঠিত

রেডিও টুডে চ্যাম্পিয়ন, জিটিভি রানার্স আপ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২০ নভেম্বর, ২০১৭
ফাইল ছবি

ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল টুর্নামেন্ট- ২০১৭ এর ফাইনালে রেডিও টুডে চ্যাম্পিয়ন এবং জিটিভি রানার্স আপ হয়েছে। টুর্নামেন্টের সমাপনী দিন শনিবার বাংলাদেশ জাতীয় ভলিবল স্টেডিয়ামে ফাইনাল খেলায় রেডিও টুডে ২৫-১৯ ও ২৫-১৮ পয়েন্টে জিটিভিকে পরাজিত করে।

চ্যাম্পিয়ন দল ট্রফি ও ৩০ হাজার টাকা প্রাইজ মানি এবং রানার্স আপ দল ট্রফি ও ২০ হাজার টাকা প্রাইজ মানি এবং উভয়দলের খেলোয়াড়রা ব্যক্তিগত মেডেল লাভ করেন। টুর্নামেন্টের সেরা আক্রমণাত্মক খেলোয়াড় নির্বাচিত হয়েছেন রেডিও টুডের মোসকায়েত মাশরেক, টুর্নামেন্টের সেরা সেটাবার নির্বাচিত হয়েছেন রেডিও টুডের মাকসুদ-উন-নবী এবং টুর্নামেন্টের সেরা ডিফেন্ডার নির্বাচিত হয়েছেন জিটিভির মেহ্দী আজাদ মাসুম। ফেয়ার প্লে ট্রফি লাভ করেন বিডিনিউজ২৪ ডটকম। এ আসরে ২৪টি মিডিয়া হাউস অংশগ্রহণ করে।

ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উভয়দলের হাতে ট্রফি তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ অলিম্পিক    অ্যাসোসিয়েশনের উপ-মহাসচিব (১) আশিকুর রহমান মিকু ও উপ-মহাসচিব (২) আসাদুজ্জামান কোহিনুর এবং পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)।

ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুরসালিন নোমানীর পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাবেক সহ-সভাপতি সাইফুল ইসলাম, রফিকুল ইসলাম আজাদ, সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ, বর্তমান আপ্যায়ন সম্পাদক কামাল উদ্দিন সুমন ও কার্যনির্বাহী সদস্য সাইফুল ইসলাম। ভলিবল টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব আমিনুল হক মল্লিক, ক্রীড়া উপ-কমিটির সদস্য কাজী শহীদুল আলম ও সাহাবউদ্দিন সাহাব উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টের সেরা আক্রমণাত্মক খেলোয়াড়, সেরা সেটাবার ও সেরা ডিফেন্ডার নির্বাচনে পাঁচ সদস্যের জুরি বোর্ডের কমিটিতে ছিলেন ফজলুল হক, মফিজুল ইসলাম, মেজবা উদ্দিন, বিশ্বজিত ও ইতিলতা। উল্লেখ্য, ফেয়ার প্লে ট্রফি ও টুর্নামেন্টের সেরা আক্রমণাত্মক খেলোয়াড়, সেরা সেটাবার, সেরা ডিফেন্ডার এর পুরস্কারগুলো প্রদান করা হয় বাংলাদেশ অলিম্পিক  অ্যাসোসিয়েশনের উপ-মহাসচিব ও বাংলাদেশ জাতীয় ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকুর সৌজন্যে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ