1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সৈয়দপুরে পূবালী স্কাউট ও বিজ্ঞান ক্লাবের মাস্ক ও ইফতার বিতরণ - dailynewsbangla
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়া সান্তাহারে এক বৃদ্ধের লাশ উদ্ধার বগুড়ায় ঔষধ ব্যবসায়ীদের প্রতীকি ধর্মঘট পালন নওগাঁয় ঔষধ ব্যবসায়ীদের বিরুদ্ধে হয়রানি মূলক মামলার প্রতিবাদে মানববন্ধন  বগুড়া আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীদিন মৃত্যু   কৃষকদের সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ দশমিনায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যের গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা ভিকটিম উদ্ধারপূর্বক মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়া আদমদীঘিতে প্রচন্ড তাপদাহে  বেড়েছে ঠান্ডা পানী গ্লুকোজ ও ডাবের দাম  বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু  বের হচ্ছে থলের বিড়াল, প্রকাশ হচ্ছে রুয়েট কর্মকর্তার নানা জালিয়াতি

সৈয়দপুরে পূবালী স্কাউট ও বিজ্ঞান ক্লাবের মাস্ক ও ইফতার বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

রেজা মমাহমুদ,নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে ঐতিহ্যবাহী সংগঠন পূবালী স্কাউটস বিজ্ঞান ক্লাবের উদ্যোগে মাস্ক ও অসহায় দরিদ্রদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে সংগঠনের কার্যালয়ের সামনে মাস্ক ও ইফতার বিতরণ করা হয়।

সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহানের সভাপতিত্বে ওই বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন।

এ সময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নাসিম আহমেদ ও সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, পূবালী স্কাউটস্ বিজ্ঞান ক্লাবের প্রতিষ্ঠাতা নজরুল ইসলাম বুলবুল প্রমুখ। পরে শহরের পাঁচমাথা মোড়, ওয়াপদা মোড় ও বাস টার্মিনাল এলাকায় মাস্ক ও ইফতার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ