1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মণিরামপুরে ৫টি ইউনিয়নে তাঁতীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে তাপদাহে বৃদ্ধের মৃত্যু ভেড়ামারায়  কৃষকদের  মাঝে বিনামূল্যে পাট বীজ  রাসায়নিক সার বিতরণ গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে মাউশি’র নির্দেশনা উপেক্ষা করে শাহদৌলা সরকারি কলেজে ছুটির মধ‍্যেই উদ্বোধনী ক্লাস না ফিরার দেশে চলে গেলেন মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ধামইরহাট সীমান্তে বিজেপি-বিএসএফের ফ্রেন্ডশিপ মিটিং এবং প্রীতি খেলা অনুষ্ঠিত  রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতাকে সিআইডির ফিঙ্গারপ্রিন্ট এ মিললো অজ্ঞাত যুবকের লাশের পরিচয় , মামার ভাইগনা সনাক্ত দিলরুবা একজন সৎ, সাহসী ও জনপ্রিয় বিচারক ছিলেন : রাজশাহী জেলা ও দায়রা জজ

মণিরামপুরে ৫টি ইউনিয়নে তাঁতীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরে ৫টি ইউনিয়নের বাংলাদেশ তাঁতীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। মণিরামপুর উপজেলা তাঁতীলীগের সভাপতি মাষ্টার মনিরুজ্জামান ও সাধারন সম্পাদক প্রভাষক হাবিবুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ঘোষিত ইউনিয়ন গুলি হলো-৩নং ভোজগাতি, ৪নং ঢাকুরিয়া, ১০ নং মশ্মিমনগর, ১১নং চালুয়াহাটি ও ১২ নং শ্যামকুড়। সরকারী বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে সোমবার সকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে কমিটি ঘোষনা উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ তাঁতীলীগের কেন্দ্রীয় শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অধ্যাপক মোহাম্মাদ বাবুল আকতার।

উপজেলা সভাপতি মাষ্টার মোঃ মনিরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক প্রভাষক হাবিবুর রহমানের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা তাঁতীলীগের যুগ্ম সম্পাদক প্রভাষক প্রকাশ কুমার মল্লিক, আব্দুর রহমান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক আসাদুল ইসলাম, সমবায় ও তাঁতশিল্প সম্পাদক আব্দুল হাই, শিল্প ও বানিজ্য সম্পাদক হাদিউজ্জামান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ডাঃ আব্দুল হান্নান, পৌর-সভাপতি আব্দুল মালেক, পৌর সাধারন সম্পাদক বিশ্বজিৎ সাহা প্রমূখ।

আলোচনা সভা শেষে ঘোষিত ৫টি ইউনিয়ন কমিটির নব-ঘোষিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে স্ব-স্ব ইউনিয়নের কমিটি হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ