1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
অবশেষে সমাধানে আসলেন লেলিন, হাবলু মোল্লা - dailynewsbangla
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
শিরোনাম:

অবশেষে সমাধানে আসলেন লেলিন, হাবলু মোল্লা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৬ জুন, ২০২১
ছবি: বামে আহসান হাবিব লেলিন, মাঝখানে নুরুজ্জামান হাবলু মোল্লা, ডানে আব্দুল আলীম সাচ্চু।

জিল্লুর রহমান, ডেইলি নিউজ বাংলা ডেক্স: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়ন এর হাবলু মোল্লা চত্বরে একটি পত্রিকা অফিস কে কেন্দ্র করে গত মঙ্গলবার (১ জুন-২০২১) অনুমানিক রাত ৮ টার সময় হাজী নুরুজ্জামান হাবলু মোল্লা ও আহসান হাবীব লেলিন, দু-জনের মধ্যে বাক বিতন্ডা সৃষ্টি হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার রাত ১০ টার সময় আহসান হাবীব লেলিন বাদী হয়ে দৌলতপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যাহার ডায়েরী নং ৬৫ তারিখ ০১/০৬/২০২১।

এ বিষয়ে বৃহস্পতিবার সকাল ১১ টার সময় বড়গাংদিয়া হাবলু মোল্লা চত্বরে বসে ঘরোয়া পরিবেশে আলোচনা করে বোঝা যায় যে দু-জনের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে এ দ্বন্দ্ব সৃষ্টি হয়েছে।

আলোচনা শেষে, দৌলতপুর প্রেসক্লাব ডিপিসি”র সভাপতি আব্দুল আলীম সাচ্চু, সাধারণ সম্পাদক মোঃ ফিরোজ কায়সার, সহ-যুগ্নু সাধারণ সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ রাকিব হাসান, কোষাধক্ষ্য মোঃ জিল্লুর রহমান, সদস্য মোঃ সজল বিশ্বাস সহ স্থানীয়দের উপস্থিতিতে আহসান হাবিব লেলিন, ও হাজী নুরুজ্জামান হাবলু মোল্লার মধ্যে কোলাকুলি করে সব দ্বিধা দ্বন্দ্ব ভুলে দৌলতপুর থানায় দায়ের করা সাধারণ ডাইরিটি তুলে নিতে বললে সাংবাদিক লেলিন কে। এ সময় সাংবাদিক আহসান হাবিব লেলিন তার করা অভিযোগটি প্রত্যাহর করবেন বলে যানান।

বিষয়টি নিয়ে অদ্য ০৬/০৬/২০২১ইং তারিখে আহসান হাবিব লেলিন ও নুরুজ্জামান হাবলু মোল্লার বড়গাংদিয়া তার নিজ কার্যালয়ে রাইটার মোঃ মকলেচ কে ডেকে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ বরাবর জিডি প্রত্যাহার প্রসঙ্গে লিখিত আবেদন ও সমঝোতা করেন, ও দুই জনের উপস্থিতিতে আপোষ মিমাংসার লিখিত এক কাগজে দুইজন স্বাক্ষর করে বিষয়টির নিষ্পত্তি করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ