1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:৩১ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১

মিলন আলী: কুষ্টিয়ার ভেড়ামারায় লাল সবুজ উন্নয়ন সংঘের কু্ষ্টিয়া জেলা কমিটির ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বুধবার (২৬ শে মে ) বাদ মাগরিব ভেড়ামারা অনলাইন প্রেসক্লাব অফিস কক্ষে আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, লাল সবুজ উন্নয়ন সংঘের কু্ষ্টিয়া জেলা শাখার সভাপতি মোঃ মিলন আলী, সাধারন সম্পাদক মোহাঃ হেলাল উদ্দিন, সহ সাধারণ সম্পাদক জাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক প্রসেনজিত রায়, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক স্বাধীন আহমেদ,,আরো উপস্হিত ছিলেন মাহফুজুর রহমান লিখন,হালিম হোসেন,ইমরান নাজীর, মাহাবসহ সদস্যবৃন্দ।

ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সভাপতি ডাক্তার কামরুল ইসলাম মনা, সাধারণ সম্পাদক প্রভাষক সাইফুল ইসলাম, সহ-সভাপতি হেলাল মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক, আবু ওবায়দা আল মাহাদী, নির্বাহী সদস্য মাহামুদুর রহমান চন্দন, জাহিদ হাসান, নাসিম হাসান প্রমুখ।

অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক মহোদয়কে সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা জানান এবং মতবিনিময় করা হয়। এ সময় অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক সংগঠনের এমন মহৎ কার্যক্রমের ধারাকে অব্যাহত রাখার আহবান জানান এবং সকল ধরনের সহযোগিতা দেওয়ার আশ্বাস দেন।

আর লাল সবুজ উন্নয়ন সংঘের নেতৃবৃন্দরা বলেন, বর্তমানে তারুণ্যের শক্তি দেশের কল্যাণের জন্য বিভিন্ন কার্যক্রমে অবদান রাখে। সে হিসেবে বাল্য বিবাহ, মাদক, সন্ত্রাস, ইফটিজিং,  দুর্নীতি, রোধ করাই এই সংঘের কাজ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ