1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ১২ জুন ২০২১, ১০:১১ অপরাহ্ন
শিরোনাম:
বাঁশখালী থানায় বিশেষ অভিয়ানে দেশীয় মদ সহ আটক দুই রাজশাহীতে একদিনে করোনায় আরও ১৫ জনের মৃত্যুঃ বিকাল থেকে লকডাউন শুরু রাজশাহীতে পুলিশি হয়রানির শিকার দুই শিক্ষা প্রকোশলী নাগরপুরে শিল্প মিটার চুরির হিড়িক, মোবাইল নম্বর দিয়ে টাকা দাবি চোরদের নাটোর বড়াইগ্রামে গৃহবধূকে গলা কেটে হত্যার আসামি গ্রেফতার রাজশাহীতে ভূমি অধিগ্রহনের চেক হস্তান্তর ও ভূমি সেবা সপ্তাহ ২০২১ অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় কাঠালের বাম্পার ফলন, দেশের প্রথম ফাইলেরিয়া হাসপাতাল নতুন উদ্যোমে চালু করতে নতুন কমিটি গঠন দশমিনায় আর্থিক সহায়তার ও ঐচ্ছিক তহবিল থেকে প্রাপ্ত চেক বিতরন সাংবাদিকদের পেশাগত স্বার্থ রক্ষার লক্ষ্যে ‘রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদ’ গঠিত

কুষ্টিয়া দৌলতপুরে প্রাণিসম্পাদ প্রদর্শনী-২০২১ উদ্বোধন করেন এমপি বাদশাহ্

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৫ জুন, ২০২১

কুষ্টিয়া দৌলতপুরে প্রাণিসম্পাদ প্রদর্শনী-২০২১ উদ্বোধন করেন এমপি বাদশাহ্।


জিল্লুর রহমান: “পুষ্টি মেধা দারিদ্র বিমোচন প্রাণী সম্পদ প্রদর্শনীর আয়োজন” এই শ্লোগানে, প্রাণিসম্পাদ প্রদর্শনী-২০২১ উদ্বোধন করেন ৭৫ কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাড. আঃ কঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্।

শনিবার (৫ জুন ২০২১) সকাল ১১টার সময় কুষ্টিয়া দৌলতপুর উপজেলা শহীদ মিনার চত্বরে, প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এর আয়োজনে ২ লাখ ৪৯ হাজার টাকা বরাদ্দের দিনব্যাপী এই মেলা।

প্রদর্শনীতে ৫০টি স্টলে বিভিন্ন প্রাণিজ খাবারের প্রদর্শনীর পাশাপাশি উন্নত জাতের গরু, ছাগল, ভেড়া, কবুতর, পাখিসহ বিভিন্ন প্রাণী প্রদর্শন করা হয়।

দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন।

এসময় আরও উপস্থিত ছিলে দৌলতপুর উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা আব্দুল মালেক, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক টিপু নেওয়াজ, শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ ছাদিকুজ্জাম খান সুমন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে বলেন প্রাণিজ আমিষ মেধাবী জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। আন্তর্জাতিক সমুদ্রসীমা পেয়েছি আমরা। আন্তর্জাতিক আদালতে মামলা করে মিয়ানমার ও ভারত থেকে সমুদ্রসীমা অর্জন করেছি। এ সমুদ্রসীমায় অনেক সম্পদ রয়েছে। অনেক সম্ভাবনা রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা খাদ্য নিরাপত্তাকে গুরুত্ব দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ