1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

কৃষক নেতা কমরেড আবদুস ছত্তার খানের ২৪তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে শ্রদ্ধাঞ্জলি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৮ নভেম্বর, ২০২০

মো.বেল্লাল হোসেন: দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: “এ দেশ কৃষকের দেশ,কৃষক না বাঁচলে দেশ বাঁচতে পারেনা-কমরেড আবদুস ছত্তার খান। আজ ৭ নভেম্বর পটুয়াখালী দশমিনা উপজেলায় দক্ষিন বাংলার প্রান পুরুষ
কৃষক আন্দোলনের অন্যতম সংগঠন বাংলাদেশ কৃষক ফেডারেশন ও বাংলাদেশ কৃষাণী সভার প্রতিষ্ঠাতা সভাপতি, প্রখ্যাত কৃষক নেতা কমরেড আবদুস ছত্তার খানের ২৪তম মৃত্যু বার্ষিকী যথাযোগ্য মর্যদায় পালন করা হয়।

বাংলাদেশ কৃষক ফেডারেশন ও বাংলাদেশ কৃষাণী সভার ৮টি সংগঠন সহ বাংলাদেশ কৃষক ফেডারেশন ও বাংলাদেশ কৃষাণী সভার সভানেত্রী ও দশমিনা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান, ডা.সামছুরন্নাহার খান ডলি এবং বাংলঅদেশ কৃষক ফেডারেশন পটুয়াখালী শাখার সদস্য ও দশমিনা উপজেলা শাখার সধারন সম্পাদক প্রান কৃঞ্জদাস এর নেতৃত্বে কমরেড আবদুস ছত্তার খানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। কৃষক নেতার আত্মার মাগফেরাত কামনায় আলোচনা সভা,দোয়া,মিলাদ ও মুনজাতের এর আয়োজন করা হয়।

আলোচনা সভায় ডা.সামছুরন্নাহার খান ডলি বলেন ,আমার বাবা দশমিনা উপজেলার কৃষকের কথা ভাবেননি তিনি সমগ্র বাংলাদেশের কৃষকের ভাগ্য উন্নয়নে কাজ করেছেন। তিনি কৃষকের প্রাপ্য এক খন্ড মাথাগোজার ঠাই খাস জমি জন্য একের পর এক পর্যায়ক্রমে ১৮০/১৬০/১৯৬ ঘন্টা আমরন অনে¦ষণ করেছেন। তিনি বলেন বর্তমান দশমিনা উপজেলার চরবোরহান ইউনিয়নের কৃষকের প্রাপ্য খাস জমি প্রদানের জন্য অগ্রনী ভূমিকা পালন করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ