1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

পটুয়াখালীতে খাদ্যে ভেজাল বিরোধী অভিযানে ৫টি প্রতিষ্ঠানে জরিমানা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১

পটুয়াখালী প্রতিনিধি শম্ভু সাহা: পটুয়াখালীতে র‌্যাবের বিশেষ মোবাইল কোর্ট সপ্তাহ-২০২১ উপলক্ষে ভেজাল খাদ্যদ্রব্য প্রস্তুত ও পরিবেশন এবং অস্বাস্থ্যকর পরিবেশের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করে ৪টি হোটেল রেঁস্তোরাকে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়েছে পটুয়াখালী ক্যাম্প ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের যৌথ উদ্যোগে এই অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার, বিএন মোঃ শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। পটুয়াখালী জেলা শহরের চৌরাস্তা এলাকায় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুত ও পরিবেশন করার অপরাধে স্টার রেঁস্তোরা ও সুইটস হোটেলের মালিক সৈয়দ সিরাজ (২৬) কে ২০ হাজার টাকা, ভোজন বাড়ি হোটেলের মালিক শরীফ হোসেন(৩৫) কে ২০ হাজার টাকা, হাজী বিরিয়ানী হাউজের মালিক মোঃ নূর ইসলাম(২৬) কে ১৫ হাজার টাকা এবং নিউ মার্কেটের প্রিন্স রেঁস্তোরা সুইটস্ এন্ড বিরিয়ানি হাউজের মালিক মোঃ আবুল হোসেন(৬০) কে ১৫ হাজার টাকা, ফাইভ স্টোরের মালিক মোঃ শাহ আলম (৪৮)কে ২০ হাজার টাকা সহ সর্বমোট ৯০ হাজার টাকা জরিমান প্রদান করা হয়।

এ সময় পটুয়াখালী জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর সহকারী পরিচালক মোহাম্মদ সেলিম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৪৩ ধারা মোতাবেক অর্থদন্ড প্রদান করেন।

এছাড়াও জেলায় দালাল, মাদক, ও ভেজাল এবং প্রতারণাসহ বিভিন্ন অপরাধ দমনে মোবাইল কোর্টের কার্যক্রম চলমান রয়েছে বলে জানান র‌্যাব কমান্ডার।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ