1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা।

পাথরঘাটায় ৩ মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১

পাথরঘাটায় ৩ মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে কোষ্ট গার্ড।


স্টাফ রিপোর্টারঃ  বরগুনা পাথরঘাটা উপজেলা পৃথক,পৃথক অভিযান চালিয়ে ১০৭ পিস ইয়াবা সহ স্বামী, স্ত্রী ও এক যুবকে গ্রেফতার করা হয়ছে। গ্রেফতারকৃতরা হলো, সদর ইউনিয়নের পশ্চিম চরলাটিমারা গ্রামের মোঃ কাসেম আলীর ছেলে মোসলেম আলী( ৫৫) পুত্র বধু রোকসানা বেগম (৪৫) ও কাঠালতলী ইউনিয়নের সফিলপুর বাজারে মিজানুর রহমানের ছেলে জাহিদ (১৮) এদের কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। দক্ষিণ স্টেশন কোস্টগার্ড কমান্ডার লেফটেনেন্ট ফাহিম শাহরিয়ার জানান, প্রথমে গোয়েন্দা তথ্যের ভিত্তিত্তে পাথরঘাটা সিসিএমসি হাসপাতাল রোড সংলগ্ন সদর উপজেলার চলাটিমারা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৯০ পিস ইয়াবাসহ স্বামী মোসলেম আলী ও স্ত্রী রোকসানা কে গ্রেফতার করা হয়।

এছাড়া, গোপন সংবাদের ভিত্তিতে কাঠালতলী ইউনিয়নের সফিলপুর বাজার থেকে মিজানুর রহমানের ছেলে ইয়াবা ব্যবসায়ী জাহিদ হাসানকে ১৭ পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়। তাদের কে পাথরঘাটা থানায় হস্তান্তর কর হয়। পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান গ্রেফতারকৃতদের মাদক দ্রব্য আইনে মামলা করে। মঙ্গলবার তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ