1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৪:২১ পূর্বাহ্ন

সৈয়দপুরে নরসুন্দর নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করলেন জাপা মেয়র প্রার্থীর

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
নীলফামারীর সৈয়দপুর পৌরসভার নির্বাচনে জাপার মেয়র প্রার্থী আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক নরসুন্দর ইউনিয়ন সমিতির নেতাকর্মীদের সাথে নির্বাচনী মতবিনিময় করেছেন।

নীলফামারীর সৈয়দপুর পৌরসভার নির্বাচনে জাপার মেয়র প্রার্থী আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক নরসুন্দর ইউনিয়ন সমিতির নেতাকর্মীদের সাথে নির্বাচনী মতবিনিময় করেছেন। সোমবার(১৫ ফেব্রুয়ারি) রাতে ইকু হেরিটেজ হোটেল এন্ড রিসোর্টে এ মত বিনিময় অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভার করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও উর্দূভাষী নেতা রাকিব খান।

মেয়র প্রার্থী ও ইকু গ্গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক ছাড়াও এতে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক ফয়সাল দিদার দিপু, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, জেলা যুব সংহতির সভাপতি রওশন মাহানামা, সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান ভুট্টু, স্বেচ্ছাসেবক পার্টির উপজেলা আহবায়ক শফিউল আলম সুজন, জাপা নেতা ডাঃ সুরত আলী বাবু, নরসুন্দরদের মধ্যে বক্তব্য রাখেন সেকেন্দার, ভলু, রুবেল, মোক্তার ও রহমান।

মেয়র প্রার্থী সিদ্দিকুল আলম সিদ্দিক বলেন, সৈয়দপুরের উন্নয়নের জন্য এমন একজন মেয়র প্রয়োজন যিনি জনগণের জন্য সার্বিকভাবে কাজ করতে পারবেন। যার নিজস্ব কোন চাহিদা থাকবেনা। তাহলেই প্রকৃত উন্নয়ন করা সম্ভব হবে। তিনি নরসুন্দরদের উদ্দেশ্যে বলেন, আমি জানি সমাজের নরসুন্দররা অত্যন্ত গুরুত্বপূর্ণ কাজ করে থাকে। সৈয়দপুর শহরের অসংখ্য নরসুন্দর থাকলেও তাদের অধিকার আদায়ের জন্য প্রয়োজনীয় কোন সংগঠন নেই।

একটি শক্তিশালী সংগঠন গড়ে তুলে তাদের জন্য প্রয়োজনীয় অফিসসহ অন্যান্য সুযোগ সুবিধা প্রদান করা হবে। বিশেষ করে এসএমই লোনের ব্যবস্থা করার মাধ্যমে তাদের আধুনিক সরঞ্জাম ক্রয় করাসহ তারা যাতে ব্যবসা প্রতিষ্ঠানের উন্নয়নে কাজে লাগাতে পারেন। আমি মেয়র হলে এসবের ব্যবস্থা দ্রুত সময়ের মধ্যে করে দেবো।

জাপার কেন্দ্রীয় কমিটির সদস্য রাকিব খান উর্দূভাষী হওয়ায় তার সহযোগিতায় সৈয়দপুরে সিংহভাগ উর্দূভাষী ক্রমান্বয়ে জাতীয় পার্টি তথা লাঙ্গলের প্রার্থীর পক্ষে সমবেত হচ্ছে। নরসুন্দরদের সাথে এ মতবিনিময়ে সর্বস্তরের নরসুন্দরদের উপস্থিতি তারই প্রমান। এভাবে প্রায় প্রতিদিনই বিভিন্ন শ্রেণী পেশার লোকজন লাঙ্গলের দিকে ঝুকছে। ইতোপুর্বেও দর্জি শ্রমিক ও মালিকসহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের সাথেও মতবিনিময় করেছে জাপা প্রার্থী।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ