1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির ৫৭তম বার্ষিক পিকনিক অনুষ্ঠিত - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ 

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির ৫৭তম বার্ষিক পিকনিক অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২১ মার্চ, ২০২২

কুষ্টিয়ায় দিনব্যাপী উৎসবমুখর পরিবেশে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সাংবাদিকদের ৫৭তম বার্ষিক পিকনিক অনুষ্ঠিত হয়। রোজ হলিডে পার্ক এন্ড রিসোর্টে এই পিকনিক অনুষ্ঠিত হয়। গতকাল রবিবার সকাল ১০ টা থেকে সাংবাদিক ও তাদের পরিবারের সন্তানদের নিয়ে নানা রকম ক্রীড়া প্রতিযোগিতা, পিকনিকে অংশগ্রহণকারী সকল সদস্যদের মাঝে পুরস্কার বিতরন, মধ্যহ্নভোজ এবং সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে বার্ষিক পিকনিকের সমাপনী হয়।

পুরস্কার বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব। প্রধান অতিথি ছিলেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ। বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সিনিয়র সহ-সভাপতি মীর আল আরেফিন বাবু, সাধারণ সম্পাদক সোহেল রানা। সভা পরিচালনা করেন সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহমুদ হাসান।

কুষ্টিয়ায় কর্মরত স্থানীয় দৈনিকের সম্পাদক, জাতীয় সংবাদপত্র ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক যারা কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সদস্য তাদের নিয়ে এই পিকনিক অনুষ্ঠিত হয়। সাংবাদিক ও তাদের পরিবার নিয়ে বার্ষিক পিকনিক সকল সদস্য এবং পরিবারের সদস্যদের পরিচয় এবং মিলনমেলা ঘটে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ