1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৈনিক যুগান্তর পত্রিকায় দৌলতপুর উপজেলা প্রতিনিধি নিয়োগ পেলেন মাঞ্জারুল ইসলাম খোকন - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে তাপদাহে বৃদ্ধের মৃত্যু ভেড়ামারায়  কৃষকদের  মাঝে বিনামূল্যে পাট বীজ  রাসায়নিক সার বিতরণ গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে মাউশি’র নির্দেশনা উপেক্ষা করে শাহদৌলা সরকারি কলেজে ছুটির মধ‍্যেই উদ্বোধনী ক্লাস না ফিরার দেশে চলে গেলেন মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ধামইরহাট সীমান্তে বিজেপি-বিএসএফের ফ্রেন্ডশিপ মিটিং এবং প্রীতি খেলা অনুষ্ঠিত  রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতাকে সিআইডির ফিঙ্গারপ্রিন্ট এ মিললো অজ্ঞাত যুবকের লাশের পরিচয় , মামার ভাইগনা সনাক্ত দিলরুবা একজন সৎ, সাহসী ও জনপ্রিয় বিচারক ছিলেন : রাজশাহী জেলা ও দায়রা জজ

দৈনিক যুগান্তর পত্রিকায় দৌলতপুর উপজেলা প্রতিনিধি নিয়োগ পেলেন মাঞ্জারুল ইসলাম খোকন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২ আগস্ট, ২০২১

দৌলতপুর(কুষ্টিয়া)প্রতিনিধিঃ ঢাকা থেকে বহুল প্রচারিত ও প্রকাশিত জাতীয় দৈনিক যুগান্তর পত্রিকার দৌলতপুর উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি, মোহনা টেলিভিশনের দৌলতপুর প্রতিনিধি,কুষ্টিয়া থেকে প্রকাশিত সময়ের কাগজ পত্রিকার ষ্টাফ রিপোর্টার সাংবাদিক মাঞ্জারুল ইসলাম খোকন।

গত ০১ আগষ্ট ২০২১ তারিখে পত্রিকার সম্পাদক সাইফুল আলম ও প্রকাশক সালমা ইসলাম নিয়োগপত্রের বিষয়টি নিশ্চিত করেন। দৈনিক যুগান্তর পত্রিকার দৌলতপুর উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় পত্রিকার সম্পাদক সাইফুল আলম ও প্রকাশক সালমা ইসলাম ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন সাংবাদিক মাঞ্জারুল ইসলাম ।

একই সাথে দৌলতপুরের হালচিত্র পত্রিকায় তুলে ধরতে উপজেলাবাসী ও সহকর্মীদের সহযোগীতা কামনা করেন। এছাড়াও সংবাদ সংশ্লিষ্ট যেকোন তথ্য জানানোর জন্য মোবাইল : ০১৭৩২৯৬৫৮৫৬ যোগাযোগ করার অনুরোধ জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ