1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণে স্মৃতিফলকে পুষ্পার্ঘ্য অর্পণ - dailynewsbangla
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড

দৌলতপুরে মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণে স্মৃতিফলকে পুষ্পার্ঘ্য অর্পণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
দৌলতপুরে মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণে স্মৃতিফলকে পুষ্পার্ঘ্য অর্পণ
কুষ্টিয়া দৌলতপুর উপজেলা প্রশাসনের আয়জনে বীর মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণে স্মৃতিফলকে পুষ্পার্ঘ্য অর্পণ। ছবি: জিল্লুর

জিল্লুর রহমান, ডেইলি নিউজ বাংলা ডেক্স: মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সারা দেশের ন্যায় কুষ্টিয়া দৌলতপুর উপজেলা প্রশাসনের নানা  আয়জনের মধ্য দিয়ে বীর মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণে স্মৃতিফলকে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়েছে। এসময় শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়েছেন বিশিষ্টজন থেকে শুরু করে সর্বসাধারণ।

সেই সঙ্গে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন করা হয়। বিজয় শোভাযাত্রাসহ  বিভিন্ন কর্মসূচিতে অংশ নিয়েছেন উপজেলা  অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ  সাধারণ মানুষ।

বৃহস্পতিবার  সকালে পূর্ব আকাশে ভোরের সূর্যের আলো বাড়ার সঙ্গে সঙ্গে বীর শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে শ্রদ্ধা আর ভালোবাসায় ফুলে ফুলে ভরে যায় দৌলতপুর উপজেলার, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ও স্মৃতিফলক। সেই সাথে বীর মুক্তিযুদ্ধের সংবর্ধনা জানিয়ে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ