1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নওগাঁয় স্কুল ছাত্রকে বলাৎকারের অভিযোগে কলেজ ছাত্র আটক - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনাম:

নওগাঁয় স্কুল ছাত্রকে বলাৎকারের অভিযোগে কলেজ ছাত্র আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
প্রতীক ছবি

মো.আককাস আলী,নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে ৭ম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রকে বলাৎকার করার অভিযোগে কলেজ ছাত্রকে আটক করেছে পুলিশ। নওগাঁর বদলগাছী উপজেলার কোলা ইউপির ভোলার পালসা গ্রামের আব্দুর রাজ্জাকের কলেজ পড়ুয়া নাতি মিনহাজ রহমান(২০) নানা বাড়ী থেকে কলেজে পড়ালেখা করাকালে বুধবার সন্ধ্যায় ওই গ্রামের জনৈক মিঠুর ৭ম শ্রেণি পড়ুয়া ছেলেকে নির্জন বাগানে একা পেয়ে কৌশলে গান শোনাবার কথাবলে ওই স্কুল ছাত্র এলাহী রাব্বিকে ঝোপের ভেতর নিয়ে গিয়ে বলাৎকার করে কলেজ ছাত্র মিনহাজ।

বলাৎকারের সময় স্কুল ছাত্রের চিৎকারে পথদিয়ে হেটে যাওয়া এক নারী চিৎকার শুনে এগিয়ে গিয়ে ঘটনাটি দেখতে পান। পথচারী ঐ নারীকে দেখে কলেজ ছাত্র মিনহাজ পালিয়ে যায়। এরপর ঘটনাটি স্থানীয় প্রতিবেশীদের জানালে স্কুলছাত্রকে উদ্ধার করে বাড়ীতে নিয়ে যায় এবং ঘটনাটি স্থানীয় লোকজনরা থানা পুলিশকে জানালে খবর পেয়ে বদলগাছী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এরপর ওই ছাত্রের বাবা বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত কলেজ ছাত্রকে আটক করেন। এব্যাপারে বদলগাছী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রায়হান হোসেন জানান, কলেজ ছাত্র কর্তৃক স্কুল ছাত্র বলাৎকারের ঘটনায় থানায় নারী ও শিশু দমন নির্যাতন আইনে একটি মামলা দায়ের হয়েছে।

মামলার পরই থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মিনহাজকে আটক করে বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে প্রেরন করেন। বলাৎকারের শিকার স্কুল ছাত্রকে মেডিকেল টেষ্টের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ