1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বাঘায় পেয়ারা বাগান থেকে লাশ উদ্ধার - dailynewsbangla
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন

বাঘায় পেয়ারা বাগান থেকে লাশ উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৪ মে, ২০২২
বাঘা (রাজশাহী) প্রতিনিধিঃরাজশাহীর বাঘা উপজেলার গড়গড়ি ইউনিয়নের সুলতানপুর পদ্মার চরে সেন্টু আলীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৪ মে) সকাল সাড়ে ৭টার দিকে পদ্মা নদীর চরে এক পেয়ারার বাগান থেকে লাশ উদ্ধার করা হয়েছে।
সংশ্লিষ্ট্র সূত্রে জানা গেছে, উপজেলার গড়গড়ি ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত আজের উদ্দিন চৌকিদারের ছেলে সেন্টু আলী (৪৭) বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়। তারপর আর বাড়ি ফিরেনি। বিভিন্ন স্থানে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। শনিবার সকালে সুলতানপুর পদ্মা নদীর চরের মধ্যে আবদুল খালেকের পেয়ারা বাগানে দুই শ্রমিক আছান আলী ও আবদুল্লাহ কাজে যায়। এ সময় লাশ দেখতে পেয়ে স্থানীয়দের মাধ্যমে পুলিশকে অবগত করা হয়। পরে বাঘা থানার পুলিশ ঘটনাস্থল থেকে তার ডান পা শেয়ালে কিছুটা ক্ষত অবস্থায় লাশ উদ্ধার করে।
এ বিষয়ে তার স্ত্রী মাহমুদা বেগম বলেন, আমরা দরিদ্র মানুষ। আমার স্বামী মাঠ প্রহরী হিসেবে কাজ করে। এক ছেলে ও দুই মেয়েকে অন্যত্রে বিয়ে দেওয়া হয়েছে। প্রহরী হিসেবে যা পায় আমরা দুইজন স্বামী-স্ত্রী কোন রকম দিন চলে। তবে হত্যার কারণ হিসেবে কিছুই জানাতে পারেনি তিনি।
এ বিষয়ে বাঘা থানার অফিসার ইন-চার্জ সাজ্জাদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ