1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাণীশংকৈলে নব-নির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

রাণীশংকৈলে নব-নির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১

রাণীশংকৈল ( ঠাকুরগাঁও)প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নব-নির্বাচিত ইউপি সদস্য-সদস্যাদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। (২৭ ডিসেম্বর সোমবার) এ উপলক্ষে এদিন সকাল ১০ টায় উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম, থানার ওসি এস এম জাহিদ ইকবাল ও রাণীশংকৈল প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম।

একইসাথে বিশেষ অতিথি ছিলেন লেহেম্বা ইউপি চেয়ারম্যান আবুল কালাম, নেকমরদ ইউপি চেয়ারম্যান আবুল হোসেন,রাতোর ইউপি চেয়ারম্যান শরৎচন্দ্র রায়, কাশিপুর ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান বকুল ও ধর্মগড় ইউপি চেয়ারম্যান আবুল কাসেম।এ ছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন কর্মকর্তা কর্মচারী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সদস্য-সদস্যাদের যথারীতি লিখিত শপথ বাক্য পাঠ করান। পরে তিনি শুভেচ্ছা বক্তব্য রাখেন। সদস্যদের মধ্যে নেকমরদ ইউপি’র জোহরা বেগম, মরিয়ম বেগম, আমিরুল হক, কাশিপুর ইউপি’র খায়রুন নেহার,মেরী বেগম ও ইসমাইল হোসেন, লেহেম্বা ইউপি’র সইদুল হক প্রমুখ বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ