1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাণীশংকৈল রাতোর ইউনিয়নে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত - dailynewsbangla
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

রাণীশংকৈল রাতোর ইউনিয়নে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১

মাহাবুব আলম: ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলার রাতোর ইউনিয়নের ধামের হাটে (২৭ ডিসেম্বর সোমবার) দুপুর ১২ টায় আধুনিক প্রযুক্তিতে ধান,গম,পাট বীজ উৎপাদন, সংরক্ষণ ও ব্যবহারের উপর কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে এদিন রাতোর ব্লকে ইউপি চেয়ারম্যান আব্দুর রহিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা কৃষি সম্প্রসারণ প্রশিক্ষণ কর্মকর্তা সিরাজুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন প্রকল্প
মনিটরিং কৃষি অফিসার রেজাউল করিম,উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সাবের আলম।এ ছাড়াও অনুষ্ঠানে সংশ্লিষ্ট কর্মকর্তা, কৃষক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আরো বক্তব্য দেন- প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও সভাপতি ফারুক হোসেন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মঞ্জুর আলম, প্রমুখ। অতিথিরা তাদের বক্তব্যে বীজ সঠিকভাবে সংরক্ষণ ও ব্যবহারের জন্য উপস্থিত কৃষকদেরকে পরামর্শ দেন।তারা ফসল উৎপাদনে যে কোনো সমস্যায় তাদের সহযোগিতা নেয়ার জন্য কৃষকদের দৃষ্টি আকর্ষণ করেন।

কৃষক খলিল বলেন,ব্রি ধান ৯৩ আমি নিজে আবাদ করেছি। অনন্য ধানের থেকে এটি সিমিত আকারে সার,বিষ, কম খায় এবং ফলন ভালো হয়।এটি ১৩৭ দিনের মাথায় নিচ তলা থেকে ফসল ঘরে তুলেছি । অনুষ্টানটি সঞ্চলনা করেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাদেকুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ