1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
র‌্যার এর অভিযানে ইয়াবা সহ গ্রেফতার-৩ জন মাদক ব্যবসায়ী - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:

র‌্যার এর অভিযানে ইয়াবা সহ গ্রেফতার-৩ জন মাদক ব্যবসায়ী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৫ মার্চ, ২০২১
মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩,৩০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩,৩০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার।

র‌্যার-১২ এর অভিযানে ৩,৩০০ পিস ইয়াবা সহ গ্রেফতার- ৩ জন মাদক ব্যবসায়ী


রবিবার (১৪ মার্চ ২০২১) বিকেল ৫.২০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল দিনাজপুর জেলার ফুলবাড়ী থানাধীন, ফুলবাড়ী পৌরসভার সাব-রেজিষ্ট্রি অফিসের সামনের পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩,৩০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এছাড়া ও তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ০৪ মোবাইল এবং ০৭ সীম জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামী, মোা. আপেল সরকার (৩২), পিতা-মো. আজাদ হোসেন, সাং-সরদার পাড়া, থানা-উলিপুর, জেলা-কুড়িগ্রাম। মো. মোস্তাহারুল হাসান ওরুফে রিপন (৪৩), পিতা-মো. কাজেম উদ্দিন, সাং- পূর্ব গৌড়িপাড়া, থানা- ফুলবাড়ী, জেলা-দিনাজপুর। মো. সুলতান মাহমুদ (৩৭) পিতা-মো. জালাল উদ্দিন, সাং-শালঘরিয়া, থানা- নবাবগঞ্জ, জেলা- দিনাজপুর।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে দিনাজপুর জেলার ফুলবাড়ী থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১০(খ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে। এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব- ১২ বদ্ধপরিকর। র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ