1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে "জীবনতরী'র উপহার বিতরণ - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে তাপদাহে বৃদ্ধের মৃত্যু ভেড়ামারায়  কৃষকদের  মাঝে বিনামূল্যে পাট বীজ  রাসায়নিক সার বিতরণ গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে মাউশি’র নির্দেশনা উপেক্ষা করে শাহদৌলা সরকারি কলেজে ছুটির মধ‍্যেই উদ্বোধনী ক্লাস না ফিরার দেশে চলে গেলেন মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ধামইরহাট সীমান্তে বিজেপি-বিএসএফের ফ্রেন্ডশিপ মিটিং এবং প্রীতি খেলা অনুষ্ঠিত  রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতাকে সিআইডির ফিঙ্গারপ্রিন্ট এ মিললো অজ্ঞাত যুবকের লাশের পরিচয় , মামার ভাইগনা সনাক্ত দিলরুবা একজন সৎ, সাহসী ও জনপ্রিয় বিচারক ছিলেন : রাজশাহী জেলা ও দায়রা জজ

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে “জীবনতরী’র উপহার বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
রাজশাহী ব্যুরোঃ শারদীয় দুর্গাপূজা উপলক্ষে “জীবনতরী সমাজকল্যাণ সংস্থা” এর পক্ষ থেকে ২০০ গরীব অসহায় মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
২৮ সেপ্টেম্বর (বুধবার) সকাল সাড়ে ১১ টায় নগরীর ভদ্রা মোড়ে অবস্থিত জীবনতরী সমাজকল্যাণ সংস্থার নিজ কার্যালয়ে এই আয়োজন করা হয়। এসময় সংগঠনটির সভাপতি মারুফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, বিশিষ্ট সমাজসেবী ও নগর মাতা শাহীন আকতার রেনী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আজ আমাদের জন্য একটি বিশেষ দিন। আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আজ শুভ জন্মদিন। আমরা সবাই তার জন্য বিশেষভাবে দোয়া করবো। জননেত্রী আমাদের নারীদের জন্য আশীর্বাদ। ১৯৯৬ সালে ক্ষতায় আসার পর থেকে তিনি নারী উন্নয়নে  কাজ করে যাচ্ছে। তার ফল স্বরুপ সবকিছুতে নারীরা এগিয়েছে। কয়েকদিন আগে আমাদের নারীরা সাফ চ্যাম্পিয়ন হয়েছে। প্রতিটি জায়গায় নারীদের জন্য বিশেষ সুযোগ করে দিয়েছে। প্রধানমন্ত্রীর ন্যায় এই জীবনতরী সমাজকল্যাণ সংস্থা আগামীতে নারীদের নিয়ে আরও ভাল কাজ করবে এমন প্রত্যাশা থাকবে। দুই দুই বারের সফল নগরপিতা এএইচএম খায়রুজ্জামান লিটন পুরো নগরীকে ঢেলে সাজিয়েছে। এবার কর্মসংস্থানের পালা। তিনি  কর্মসংস্থানের জন্য ব্যাপক উদ্যোগ গ্রহন করেছেন যা খুব অল্প সময়ের মধ্যে তা নগরবাসী দেখতে পাবেন। বক্তব্য শেষে জীবনতরী সমাজকল্যাণ সংস্থার মঙ্গল কামনা করে সকল সহযোগিতা করার আশ্বাস দেন তিনি। উক্ত অনুষ্ঠানে রাজশাহী বেতারের ঘোষক নজরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাসিকের ১ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মোঃ রজব আলী, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক শ্রী শ্যামল কুমার ঘোষ, পুজা উদযাপন পরিষদ রাজশাহী মহানগরের দপ্তর সম্পাদক অরবিন্দ দত্ত,  পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সদস্য মৃদুল কুমার সাহা,জীবনতরী সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম। এছাড়াও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও জীবনতরী সমাজকল্যাণ সংস্থার সদস্যগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ