1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সরাইলে মেঘনা নদী থেকে অজ্ঞাত ১ নারীর লাশ উদ্ধার - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

সরাইলে মেঘনা নদী থেকে অজ্ঞাত ১ নারীর লাশ উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২

 

মোঃ আশিকুর রহমান রনিব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রতিনিধি ঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মেঘনায় ভাসতে থাকা অজ্ঞাত পরিচয়হীন নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার  বিকালে উপজেলার সরাইলের পানিশ্বর  এলাকায় নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ভৈরব নৌ থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, তার বয়স অনুমান (৩২) নদীতে মরদেহ দেখতে পেয়ে লোকজন পুলিশে খবর দেয় । পরে নৌ পুলিশের টহল টিম ঘটনাস্থল গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে । নারীর শরীরের সম্পূর্ণ অংশ পানিতে পচে গেছে ।  মরদেহ উদ্ধার করে আমরা ব্রাহ্মণবাড়িয়া সদর মেডিকেল কলেজে ময়না তদন্তের জন্য পাঠাই । বর্তমানে একটি অপমৃত্যু ডায়েরি করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ