1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সৈয়দপুরে ৫ শতাধিক মানুষকে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
শিরোনাম:

সৈয়দপুরে ৫ শতাধিক মানুষকে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে ৫ শতাধিক অসহায় মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার ( ৮ মে) শহরের পৌরসভা সড়কের আদিবা কনভেনশন সেন্টারে ওই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক এমপি আলহাজ্ব সাফিয়া খাতুন সাফিয়া। বিশেষ অতিথি ছিলেন মহিলা আ’লীগের সাধারন সম্পাদক মাহমুদা বেগম কৃক, সাংগঠনিক সম্পাদক দিলরুবাসহ কেন্দ্রীয় কমিটির নেত্রী পান্না, ইভা, তন্নী ও শিরিন রোকসানা।

সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোখছেদুল মোমিনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সৈয়দপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, পৌর মেয়র রাফিকা আকতার জাহান বেবী, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খাঁন, যুগ্ম আহবায়ক আসাদুল ইসলাম আসাদ, উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি নজির হোসেন, মানিক, উজ্জ্বল।

অনুষ্ঠানে স্হানীয় আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। উপহার হিসেবে নগদ ৭০০ টাকা, শাড়ি লুঙ্গি এবং ভাতের চাউল ৫ কেজি, পোলাওয়ের চাউল ২ কেজি, সেমাই ১ কেজি, চিনি ১ কেজি, ডাল ১ কেজি, লুডুলস ২ প্যাকেট, গুড়ো দুধ ২৫০ গ্রাম, সাবান ১ টার প্যাকেজ প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ