1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে ফেন্সিডিল সহ বিএনপি নেতা শ্যামল সহ আটক-২ - dailynewsbangla
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অপহরনের ৭দিন পর অটো চালকের লাশ উদ্ধার দৌলতপুরে বৈদ্যুতিক শর্ট-সার্কিটের আগুনে গো-খামার ভস্মীভূত, ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি বগুড়ায় ৮টি ধারালো অস্ত্রসহ ২ জন গ্রেফতার  নওগাঁয় ফেন্সিডিল মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড  রাণীনগরে হিট স্ট্রোকে কৃষি শ্রমিকের মৃত্যু বোয়ালমারীতে দুই ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা আসামি গ্রেপ্তার মৃত্যু পথযাত্রী বাবাকে দেখতে চাওয়ায় পাষণ্ড স্বামীর হাতে লাশ হলো স্ত্রী!  জাতীয় শিক্ষা সপ্তাহে প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান মাতৃস্বাস্থ্য ভাউচার স্কীমের আওয়াতায় এক দিনের ওরিয়েন্টেশন  রাজশাহীতে বিদ্যুৎ কন্ট্রোলবক্সে আগুন ধরে বন্ধ হয়েছে আদালত কার্যক্রম

দৌলতপুরে ফেন্সিডিল সহ বিএনপি নেতা শ্যামল সহ আটক-২

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২১ মে, ২০২৩

দৌলতপুরে ফেন্সিডিল সহ বিএনপি নেতা শ্যামল সহ আটক-২

খন্দকার জালাল উদ্দীন : কুষ্টিয়া দৌলতপুর থানা পুলিশের এস.আই সেলিম রেজা সঙ্গীয় অফিসার এস.আই সাব্বির হোসেন ও কনস্টেবল জামিরুল ইসলাম অভিযান পরিচালনা করে ২০ বোতল ফেন্সিডিল একটি বাজার পালসার মোটরসাইকেল সহ দুই জনকে আটক করেছে।

দৌলতপুর থানা অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, কুষ্টিয়া জেলা পুলিশ সুপার এস এম খায়রুল আলমের নির্দেশক্রমে অবৈধ অস্ত্র, মাদকদ্রব্য ও ওয়ারেন্ট তামিল অভিযান পরিচালনা করাকালীন সময়ে। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মোটরসাইকেল যোগে এক ব্যক্তি মশাউড়ার দিক থেকে আল্লার দর্গা এলাকার দিকে আসছে। এমন সংবাদের ভিত্তিতে এস আই সেলিম রেজা সঙ্গীয় অফিসার নিয়ে শনিবার দুপুরে অভিযান পরিচালনা করিলে তারাগুনিয়া বাজার এলাকা থেকে একটি বাজার কোম্পানির পালসার মোটরসাইকেল ও ২০ বোতল ফেন্সিডিল সহ পাবনা উপজেলার সানোয়ার হোসেনের ছেলে মসিউর রহমান সাব্বির কে আটক করে। পরে তার দেওয়া তথ্য মতে, ফেনসিডিলের মূল মালিক মশাউড়া গ্রামের আজিম উদ্দিনের ছেলে শ্যামল কে তার নিজ বাড়ির সামনে থেকে আটক করে। শ্যামল এলাকা চিহ্নিত মাদক ব্যবসায়ী তার নামে তিনটি মাদক মামলা একটি নাশকতা মামলা সহ অন্যান্য মামলা দিয়ে মোট আটটি মামলা রয়েছে । এ বিষয়ে মাদক আইনের একটি মামলার হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ