1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারীতে গৃহবধূর লাশ উদ্ধার - dailynewsbangla
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার বাঘায় উপজেলা নির্বাচনে ৯ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল  রবীন্দ্রনাথ বাঙালিকে আলোর পথ দেখিয়েছেন — পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার  গ্রামীণ  সরকারি সম্পদ রক্ষণাবেক্ষণ কাজের শুভ উদ্বোধন বাইরে সিল মেরে ব্যালট বাক্সে ঢোকানোর সময় প্রিজাইডিং কর্মকর্তা ও এজেন্ট আটক দশমিনায় পরিবহন ও অটোরিকশার মুখামুখি সংঘর্ষ  একই পরিবারে আহত ৪ বগুড়া সান্তাহারে টিকিট কাউন্টার থেকে মাদকসেবীর  লাশ উদ্ধার নওগাঁয় সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর বগুড়ায় মজুরি বৈষম্যের শিকার  নারী শ্রমিকরা বোয়ালমারীতে বজ্বপাতে গরুর মৃত্যু আহত ৭

বোয়ালমারীতে গৃহবধূর লাশ উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৩ মার্চ, ২০২৪

বোয়ালমারীতে গৃহবধূর লাশ উদ্ধার

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঘোশপুর ইউনিয়নের ঘোষপুর পূর্ব পাড়া থেকে শনিবার (২৩ মার্চ) সকালে শিউলী বেগম (৪৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে স্থানীয় থানা পুলিশ। ওই নারীর স্বামী দেলোয়ার হোসেন দীর্ঘ দিন বিদেশে রয়েছে।
থানা সূত্রে জানা যায়, শুক্রবার রাত ১২টা থেকে শনিবার সকাল সাড়ে নয়টার মধ্যে যে কোন সময় ওই নারী আত্মহত্যা করে। ওই ঘরে শিইলী বেগম একাই থাকতো। শনিবার সকালে ঘুম থেকে না উঠায় তার জা  (দেবরের বৌ) বন্যা বেগম দরজা ধরে ধাক্কাধাক্কি কনে কোন সাড়াশব্দ না পেয়ে তার স্বামী আসাদুজ্জামানকে জানায়। পরে বাড়ির লোকজন মিলে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে দেখে শিউলী বেগম পরনের শাড়ী দিয়ে তালের আড়ার সাথে ফাঁস নিয়ে ঝুলছে। শাড়ি কেটে তাকে নামিয়ে আনে। খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ লাশ উদ্ধার করে।
 এব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ