1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারীতে গৃহবধূর লাশ উদ্ধার - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

বোয়ালমারীতে গৃহবধূর লাশ উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৩ মার্চ, ২০২৪

বোয়ালমারীতে গৃহবধূর লাশ উদ্ধার

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঘোশপুর ইউনিয়নের ঘোষপুর পূর্ব পাড়া থেকে শনিবার (২৩ মার্চ) সকালে শিউলী বেগম (৪৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে স্থানীয় থানা পুলিশ। ওই নারীর স্বামী দেলোয়ার হোসেন দীর্ঘ দিন বিদেশে রয়েছে।
থানা সূত্রে জানা যায়, শুক্রবার রাত ১২টা থেকে শনিবার সকাল সাড়ে নয়টার মধ্যে যে কোন সময় ওই নারী আত্মহত্যা করে। ওই ঘরে শিইলী বেগম একাই থাকতো। শনিবার সকালে ঘুম থেকে না উঠায় তার জা  (দেবরের বৌ) বন্যা বেগম দরজা ধরে ধাক্কাধাক্কি কনে কোন সাড়াশব্দ না পেয়ে তার স্বামী আসাদুজ্জামানকে জানায়। পরে বাড়ির লোকজন মিলে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে দেখে শিউলী বেগম পরনের শাড়ী দিয়ে তালের আড়ার সাথে ফাঁস নিয়ে ঝুলছে। শাড়ি কেটে তাকে নামিয়ে আনে। খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ লাশ উদ্ধার করে।
 এব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ