1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারীতে গৃহবধূর লাশ উদ্ধার - dailynewsbangla
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায়

বোয়ালমারীতে গৃহবধূর লাশ উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৩ মার্চ, ২০২৪

বোয়ালমারীতে গৃহবধূর লাশ উদ্ধার

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঘোশপুর ইউনিয়নের ঘোষপুর পূর্ব পাড়া থেকে শনিবার (২৩ মার্চ) সকালে শিউলী বেগম (৪৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে স্থানীয় থানা পুলিশ। ওই নারীর স্বামী দেলোয়ার হোসেন দীর্ঘ দিন বিদেশে রয়েছে।
থানা সূত্রে জানা যায়, শুক্রবার রাত ১২টা থেকে শনিবার সকাল সাড়ে নয়টার মধ্যে যে কোন সময় ওই নারী আত্মহত্যা করে। ওই ঘরে শিইলী বেগম একাই থাকতো। শনিবার সকালে ঘুম থেকে না উঠায় তার জা  (দেবরের বৌ) বন্যা বেগম দরজা ধরে ধাক্কাধাক্কি কনে কোন সাড়াশব্দ না পেয়ে তার স্বামী আসাদুজ্জামানকে জানায়। পরে বাড়ির লোকজন মিলে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে দেখে শিউলী বেগম পরনের শাড়ী দিয়ে তালের আড়ার সাথে ফাঁস নিয়ে ঝুলছে। শাড়ি কেটে তাকে নামিয়ে আনে। খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ লাশ উদ্ধার করে।
 এব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ